সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

বণিক বার্তা প্রতিনিধি, সাতক্ষীরা

ফাইল ছবি

সাতক্ষীরায় পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় পিতা, পুত্রসহ ৩ জন নিহত হয়েছে। নিহতরা হলেন সাতক্ষীরা সদর উপজেলার বৈকারি গ্রামের মো. হাফিজুর রহমান বুলু (৬৫), তার ছেলে মো. আব্দুল আজিজ (২৫) ও মোটরসাইকেল আরোহী রাজমোহন দাস (৩০)।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, হাফিজুর রহমান বুলু ও তার ছেলে আব্দুল আজিজ মোটরসাইকেলযোগে ঢাকা থেকে সাতক্ষীরার বৈকারী গ্রামের নিজের বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলাধীন কদমতলা-বৈকারী সড়কের আগরদাড়ী মাদ্রাসার সামনে পৌঁছলে একটি দ্রুতগতির ট্রলির সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেল চালক ও আরোহী পিতা-পুত্র ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় ট্রলিটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ্ববর্তী খাদে পড়ে গেলে চালক পালিয়ে যায়।

এর আগে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সাতক্ষীরা বাইপাস সড়কের দেবনগর এলাকায় বিদ্যুতের খুঁটিতে ধাক্কা লেগে রাজমোহন দাস (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়। সে সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটা থানার রাজেন্দ্রপুর গ্রামের প্রভাত কুমার দাসের ছেলে।

পুলিশ জানায়, রাজমোহন দাস মোটরসাইকেল যোগে সাতক্ষীরা শহরের বাইপাস সড়কের ওপর দিয়ে মেডিকেল কলেজ হাসপাতালের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে বাইপাস সড়কের দেবনগর এলাকায় রাস্তার পাশে একটি বিদ্যুতের পিলারের সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগে। এতে তার মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ উদ্ধারে করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে শুক্রবার (২৬ এপ্রিল) নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন