ঘোড়াঘাটে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

বণিক বার্তা প্রতিনিধি, হিলি

ছবি : বণিক বার্তা

দিনাজপুরের ঘোড়াঘাটে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক ও হেলপার নিহত হয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) সকাল সাড়ে ৬টার দিকে ঘোড়াঘাট উপজেলার ঘোড়াঘাট-ঢাকা মহাসড়কের টিঅ্যান্ডটি মিশন মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত গোলাম রাব্বি (৪৫) জয়পুরহাট জেলা সদরের আমদই এলাকার মনতাজের ছেলে। রেজোয়ান (২৮) একই এলাকার চৌমুহনী এলাকার বাসিন্দা মৃত কমর উদ্দিনের ছেলে। এদিকে ঘটনার পর সকাল ৮টায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রফিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান এবং ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ।

স্থানীয়রা ও পুলিশ জানায়, শুক্রবার দিনাজপুর থেকে ছেড়ে আসা ভুট্টা বোঝাই একটি ট্রাক গোবিন্দগঞ্জের দিকে যাচ্ছিল। একই সময় বগুড়া থেকে ছেড়ে আসা সার বোঝাই অপর একটি ট্রাক দিনাজপুরের দিকে যাচ্ছিল। ট্রাক দুটি উপজেলার টিঅ্যান্ডটি মিশন মোড় এলাকায় পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা দ্রুত এসে ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় ২ জনকে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

ঘোড়াঘাট ফায়ার সার্ভিস কর্মকর্তা আতাউর রহমান জানান, আমরা সকালে উপজেলার টিঅ্যান্ডটি মোড়ে ২টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছাই। এ সময় ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় ২ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছি।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সা-আদ আস সামস বলেন, সকালে ফায়ার সার্ভিসের সদস্যরা সড়ক দুর্ঘটনায় ২ জন রোগীকে মৃত অবস্থায় আমাদের হাসপাতালে নিয়ে আসেন। ঘটনাটি পুলিশকে অবগত করা হলে তারা মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে গেছে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানায়, সকালে উপজেলার টিঅ্যান্ডটি মোড় এলাকায় ভুট্টা ও সার বোঝাই ২টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এর মধ্যে দিনাজপুর থেকে আসা ভুট্টা বোঝাই ট্রাকটিকে দিনাজপুর শহরমুখী সার বোঝাই একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দিনাজপুর থেকে আসা ভুট্টা বোঝাই ট্রাকের চালক ও ট্রাকের সহকারী চালকের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে দুটি ট্রাকই জব্দ করা হয়েছে। অপর ট্রাকের চালক ও সহকারী দুজনই পলাতক রয়েছে। এ ঘটনায় সড়ক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে বলে তিনি জানিয়েছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন