রাজামৌলির ছবিতে থর ও ইন্ডিয়ানা জোনসের তারকারা

ফিচার ডেস্ক

এস এস রাজামৌলি মানেই বড় কিছু। বাহুবলীর পরিচালক এখন কাজ করছেন অ্যাকশনধর্মী ছবি আরআরআর নিয়ে। ব্রিটিশদের বিরুদ্ধে দক্ষিণ ভারতের সংগ্রামী আল্লুরি সীতারামা রাজু কোমারাম ভীমের জীবনকে কেন্দ্র করে নির্মাণ করা হচ্ছে ছবি। তবে ছবির গল্প কাল্পনিক, ছবি পরিচালনার পাশাপাশি গল্পও লিখেছেন রাজামৌলি।

আরআরআর ছবিতে অভিনয় করছেন বলিউড দক্ষিণী ছবির বড় বড় তারকা। বলিউড থেকে আছেন অজয় দেবগন আলিয়া ভাট। অন্যদিকে দক্ষিণের ইন্ডাস্ট্রি থেকেও আছেন বড় তারকারারামচরণ এনটিআর জুনিয়র। তারকাদের তালিকায় এবার যুক্ত হলেন সুপারহিরো ছবি থর-এর (২০১১) অন্যতম অভিনেতা রে স্টিভেনসন  এবং অভিনেত্রী অলিভিয়া মরিস অ্যালিসন ডুডি। রাজামৌলির আরআরআর ছবিতে রে স্টিভেনসনকে দেখা যাবে খল চরিত্রে। অ্যালিসন ডুডি অভিনয় করেছেন বন্ড চলচ্চিত্র ভিউ টু কিল এবং ইন্ডিয়ানা জোনস সিরিজের ইন্ডিয়ানা জোনস অ্যান্ড দ্য লাস্ট ক্রুসেড ছবিতে। রাজামৌলির ছবিতে তাকেও দেখা যাবে নেতিবাচক কোনো চরিত্রে।

ব্রিটিশ অভিনেত্রী ডেইজি এডগার জোনসেরও আরআরআরে অভিনয় করার কথা ছিল, কিন্তু পারিবারিক কারণে তিনি ছবি থেকে সরে দাঁড়িয়েছেন। তিনি এটাও বলেছেন, ছবিটির চিত্রনাট্য নাকি দুর্দান্ত!

রাজামাৈলি জানিয়েছেন, এনটিআর জুনিয়রের বিপরীতে দেখা যাবে অলিভিয়া মরিসকে। আর ছবিতে তার চরিত্রটির নাম হবে জেনিফার। 

আরআরআর কর্তৃপক্ষ ছবির দুই খল চরিত্র সম্পর্কেও ঘোষণা দিয়েছে। রে স্টিভেনসনকে ছবিতে দেখা যাবে স্কট নামের একটি চরিত্রে এবং অ্যালিসন ডুডি অভিনয় করবেন লেডি স্কটের চরিত্রে। আরআরআর কর্তৃপক্ষ অ্যালিসনকে স্বাগত জানিয়ে টুইট করেছে।

আরআরআর নির্মাণে ব্যয় হবে আনুমানিক ৪০০ কোটি রুপি। ছবির শুটিংয়ের ৭০ শতাংশ এরই মধ্যে শেষ হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। ছবিটি ২০২০ সালের জুলাইয়ে মুক্তি পাবে বলে ধারণা করা হচ্ছে।

 

সূত্র: ডিএনএ, দ্য হিন্দু

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন