কাঁধের চোটে উইম্বলডন থেকে ছিটকে গেলেন সাবালেঙ্কা

ক্রীড়া ডেস্ক

ছবি: এপি

আজ সোমবার (১ জুলাই) শুরু হলো উইম্বলডন টেনিসের ১৩৭তম আসর। যদিও বছরের তৃতীয় এই গ্র্যান্ডস্লাম আসরে এবার খেলা হচ্ছে না নারী এককে তৃতীয় বাছাই আরিনা সাবালেঙ্কার। কাঁধের চোটে টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন তিনি। তার জায়গায় খেলার টিকিট পেয়েছেন ‘লাকি লুজার’ এরিকা আন্দ্রিভা।

 

উইম্বলডনের দুইবারের সেমিফাইনালিস্ট সাবালেঙ্কা বর্তমান অস্ট্রেলিয়ান ওপেন চ্যাম্পিয়ন। উইম্বলডনের প্রথম রাউন্ডে আমিনা বেকতাসের বিপক্ষে খেলার কথা ছিল তার। যদিও চোটের কারণে তার খেলা হচ্ছে না এবার।

 

নিজেকে সরিয়ে নেয়ার ঘোষণায় সাবালেঙ্কা বলেন, ‘এটা টেরেস মেজর। আমি স্রেফ কাঁধের ইনজুরি বলি। এটা খুব কদাচিৎ হয়। সম্ভবত দ্বিতীয় বা তৃতীয় টেনিস খেলোয়াড় হিসেবে আমি এতে আক্রান্ত হলাম। খুবই হতাশাজনক। খুবই বিরক্তির হলো, আমি কিন্তু প্রায় সবকিছুই করতে পারছি। আমি অনুশীলন করছি, গ্রাউন্ডস্ট্রোক করছি। কিন্তু সার্ভ করতে গেলে ধুঁকছি। এটা খুবই বিরক্তিকর।’

 

এদিকে, আজ প্রথম রাউন্ডে জয় পেয়ে দ্বিতীয় রাউন্ডে উঠেছেন বুলগেরিয়ার গ্রিগর দিমিত্রভ, নরওয়ের ক্যাস্পার রুড, ডায়ানা ইয়াস্ত্রমস্কা, মারিয়া সাক্কারি, ডেনিস শাপোভালভ, আনাস্তাসিয়া পাভলিউচেঙ্কোভা। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন