ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পূজা উদযাপন পরিষদের সম্মেলন অনুষ্ঠিত

বণিক বার্তা অনলাইন

ছবি: ব্রাহ্মণবাড়িয়া জেলা পূজা উদযাপন পরিষদ

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার দ্বি—বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯ জুন) সকাল থেকে জেলার ৯টি উপজেলার পূজা উদযাপন পরিষদের নেতারা মিছিল নিয়ে শহরের হালদার পাড়াস্থ শ্রী শ্রী আনন্দময়ী কালিবাড়ি নাটমন্দির চত্বরে সম্মেলনস্থলে সমবেত হন।

এ সময় কেন্দ্রীয় নেতারা জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন এবং পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন। পরে শিশু নৃত্যশিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি বাসুদেব ধর।

সম্মিলনী সভায় ব্রাহ্মণবাড়িয়া জেলা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক সুনিল চন্দ্র দেবের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক রবিন্দ্রনাথ বসু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট কিশোর কুমার রায় চৌধুরী পিন্টু, কার্যকরী সদস্য ইউনিভার্সেল মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক  ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ডা. আশীষ কুমার চক্রবর্তী।

এছাড়া আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি সোমেশ রঞ্জন রায়, অ্যাডভোকেট মিন্টু ভৌমিক, সুভাষ চন্দ্র পাল, দিলীপ নাগ, সাবেক সাধারণ সম্পাদক পরিমল রায়, অ্যাডভোকেট প্রণব কুমার দাস উত্তম ও প্রদ্যুৎ রঞ্জন নাগ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব সঞ্জীব চন্দ্র সাহা বাপ্পী।

পরে বিকালে দ্বিতীয় অধিবেশনে অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সন্তোষ শর্মা আংশিক জেলা কমিটি ঘোষণা করেন। কমিটিতে সভাপতি হন আদেশ চন্দ্র দেব ও সাধারণ সম্পাদক হন সুজন দত্ত। এছাড়াও সঞ্জীব সাহা বাপ্পী, খোকন কান্তি আচার্য্য ও সঞ্জীব ভট্টাচার্যকে সহ—সভাপতি এবং হরিপদ ভৌমিক দুলাল ও অ্যাডভোকেট রঞ্জিত মালাকারকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়। পরবর্তীতে পুর্ণাঙ্গ জেলা কমিটি ঘোষণা করা হবে। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন