নেত্রকোনায় ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী নিহত

বণিক বার্তা প্রতিনিধি, নেত্রকোনা

ছবি : বণিক বার্তা

নেত্রকোনায় ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। নিহত যাত্রীর নাম সুজন বর্মন (৩৫), এ সময় আরো তিনজন যাত্রী আহত হন।

শুক্রবার (২৮ জুন) সকালে নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের সদর উপজেলার শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের সামনে কান্দুলিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুজন ময়মনসিংহ ত্রিশালের ধলা গ্রামের বরেন্দ্র চন্দ্র বর্মনের ছেলে। তিনি নেত্রকোনার মোহনগঞ্জে তার ভগ্নিপতির স্বর্ণের দোকানে কাজ করতেন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার সকালে সুজন বর্মন তার স্ত্রীকে নিয়ে সিএনজি অটোরিকশায় করে মোহনগঞ্জ থেকে কিশোরগঞ্জে তার শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। সকাল সাড়ে ১০টার দিকে শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের সামনে চলন্তবাহী একটি ট্রাককে সিএনজিটি ওভারটেক করতে যায়। এ সময় ট্রাকের ধাক্কায় সিএনজি সড়কের পাশে পড়ে যায়। এতে ৪ জন গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত নেত্রকোনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুজন বর্মনকে মৃত ঘোষণা করেন। আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলেও পুলিশ জানায়।

বিষয়টি নিশ্চিত করে নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আহত তিনজন চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে রয়েছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন