সোনারগাঁ উপজেলা পরিষদ চেয়ারম্যানকে সংবর্ধনা

বণিক বার্তা অনলাইন

সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মাহফুজুর রহমান কালামকে সংবর্ধনা দিয়েছে স্থানীয়রা। একই সঙ্গে  বুধবার (২৬ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত বাংলাদেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী ও উপজেলা পরিষদ চেয়ারম্যানের বিজয় উপলক্ষে আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। র‍্যালিটি নিয়ে পুরো সোনারগাঁয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। 

পরে উপজেলা চত্বর প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহফুজুর রহমান কালাম ,ভাইস চেয়ারম্যান মাসুম চৌধুরী , মহিলা ভাইস ফরিদা পারভীন শ্যামলী চৌধুরী, শিল্পপতি মনির হোসেন ,বাংলাদেশ শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতা ফিরোজ হোসাইন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম ,উপজেলা আওয়ামী লীগের সদস্য এরফান হোসেন দীপ, সাবেক যুবলীগের সভাপতি গাজী মজিবুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা সামসুজ্জামান সামসুসহ দলীয় নেতা-কর্মী এবং উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আনন্দ র‍্যালি ও সংবর্ধনা শেষে উপজেলা পরিষদ চেয়ারম্যানের অফিস কক্ষে সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনে মাহফুজুর রহমান কালাম বলেন, আমি জনগণের চেয়ারম্যান। আমি চেয়ারম্যান হয়েছি জনগণের ভোটে, জনগণই আমার শক্তি। জনগণকে সঙ্গে নিয়ে সোনারগাঁয়ের উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করবো। এটাই আমার অঙ্গিকার।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন