উপজেলা পরিচালনায় আইনের ব্যত্যয় ঘটবে না: পিরোজপুর সদর উপজেলা চেয়ারম্যান

বণিক বার্তা প্রতিনিধি, পিরোজপুর

ছবি : বণিক বার্তা

পিরোজপুর সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এস এম বায়েজীদ হোসেন বলেছেন, চেয়ারম্যানের খেয়াল খুশিমতো উপজেলা পরিষদ চলবে না। উপজেলা পরিষদের ম্যানুয়াল অনুযায়ী পরিচালিত হবে। আইনের কোনো ব্যত্যয় ঘটানো হবে না। বিভিন্ন এলাকায় উন্নয়ন কাজ করতে নির্বাচিত জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদের পরামর্শও নেয়া হবে।

মঙ্গলবার (১১ জুন) পিরোজপুর সদর উপজেলা পরিষদের প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সভায় এস এম বায়েজীদের সঙ্গে তার মা শহীদ কন্যা শামছুন নাহার, বোন মিতু আক্তারও ছিলেন।

এস এম বায়েজীদ হোসেন বলেন, শহীদ লে. কমান্ডার মোয়াজ্জেম হোসেন, মুক্তিযুদ্ধে নবম সেক্টরের সাব সেক্টর কমান্ডার মেজর (অব.) জিয়াউদ্দিনসহ মুক্তিযুদ্ধে অনেক শহীদ এবং জ্ঞানীগুণীর জন্ম পিরোজপুর সদর উপজেলায়। এ কারণে আমি এ উপজেলার  নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে অহংকারবোধ করি। আপনারা দোয়া করবেন আমার কার্যক্রম যেন এ উপজেলার মানুষের জন্য কল্যাণকর হয়। আমাকে যারা ভোট দেননি তাদের প্রতি কোনো রকম বৈষম্যমূলক আচরণ করা হবে না।

সভায় অন্যান্যের মধ্যে পিরোজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফ মুর্শেদ মিশু, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম সুমন, নারী ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভীন শানুসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা বক্তব্য রাখেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন