ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হসপিটাল

চিকিৎসা নিতে আসা রোগীর স্বজনদের বক্তব্য

মো. আওয়াল

আমরা কিশোরগঞ্জ থেকে এসেছি। এখানে আমার স্ত্রী দুই সপ্তাহ ধরে ভর্তি আছে, তার ব্রেইনে টিউমার হয়েছে। ও অসুস্থ আট মাস ধরে। এখানে সেবা পাচ্ছি, ব্রেইনের টিউমার পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে, সিটি স্ক্যান করা হচ্ছে। খরচও সীমিত। পরীক্ষা-নিরীক্ষা করতে যে খরচ হচ্ছে শুধু সেটাই। এখানে চিকিৎসা খুব ভালো, পরিবেশ খুব ভালো, ডাক্তাররা নিয়মিত এসে রোগীকে দেখে যাচ্ছেন।

মো. সাহাবুদ্দিন

আমরা ভোলার লালমোহন থেকে এসেছি। সেপ্টেম্বর এসেছি। আমার আঙ্কেল স্ট্রোক করে এখানে ভর্তি ছিল। মোটামুটি ভালোই চিকিৎসা পেয়েছি। এখন আঙ্কেল সুস্থ হওয়ার পথে। আজ আমাদের রিলিজ দিয়েছে। দুই মাস পরে আবার ডাক্তারের সঙ্গে দেখা করতে বলেছে। এখানে চিকিৎসা খুব ভালো আর হাসপাতালটা পরিষ্কার-পরিচ্ছন্ন। এখানকার স্টাফরাও খুব তৎপর। বাইরে একটা সিটি স্ক্যান করাতে খরচ হয়েছে - হাজার টাকা আর এখানে করেছি মাত্র হাজার টাকায়। অন্য কোনো হাসপাতালে হলে সাতদিনে অনেক টাকা চলে যেত। এখানে অনেক কম খরচে চিকিৎসা পেয়েছি।

রোগীর স্বজন

 ভোলা থেকে এসেছি। আমার রোগী ব্রেইন স্ট্রোক করেছেন, এখন মাথায় পানি জমেছে। এক সপ্তাহ এখানে ভর্তি থেকেছি। কম খরচেই এখানে চিকিৎসা পেয়েছি। এখানে ভর্তির কোনো টাকা নেয়নি, অপারেশনের টাকা নেয়নি, শুধু নিয়েছে ওষুধের দাম। এখন মোটামুটি সুস্থ আছেন। এক মাস পরে আবার আসতে বলেছেন ডাক্তার।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন