বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

বণিক বার্তা ডেস্ক

ছবি : বণিক বার্তা ( ফাইল ছবি)

চট্টগ্রাম, মানিকগঞ্জ, ফরিদপুর ও বগুড়ায় সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছে। আহত হয়েছে বেশ কয়েকজন। গতকাল ও আগের দিন এসব দুর্ঘটনা ঘটে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে-

চট্টগ্রাম: জেলার সীতাকুণ্ডে ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে বাসের ১০ যাত্রী। গতকাল বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার ছোট দারোগার হাট বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. দেলোয়ার হোসেন (৫০) বগুড়া জেলার বাসিন্দা। তিনি ট্রাকচালকের সহকারী ছিলেন।

হাইওয়ে পুলিশ জানায়, বিকালে চট্টগ্রামগামী একটি বাস ছোট দারোগার হাট অতিক্রম করার সময় ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই ট্রাকচালক নিহত হন। দুর্ঘটনার পর সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীদের সহায়তায় হাইওয়ে পুলিশ আহত ১০ যাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের মধ্যে সাতজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়েছে।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক আব্দুল হাকিম আজাদ জানান, দুর্ঘটনাকবলিত ট্রাক ও বাস সড়ক থেকে সরিয়ে ফাঁড়িতে এনে রাখা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মানিকগঞ্জ: ঢাকা-আরিচা মহাসড়কের মেঘশিমুল এলাকায় বাসচাপায় মুবাশির (৮) বছরের এক শিশু নিহত হয়েছে। গতকাল দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত মুবাশির পরিবারের সঙ্গে মেঘশিমুল এলাকায় থাকত।

গোলড়া হাইওয়ে থানার এসআই মো. রাসেল খান জানান, বাসটি আটক করা হয়েছে। তবে চালক ও তার সহযোগীকে আটক করা যায়নি।

ফরিদপুর: ভাঙ্গায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের এক এসআই নিহত হয়েছেন। গতকাল বিকালে উপজেলার বামনকান্দায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শরিফুল ইসলাম (৪৫) ঢাকা মেট্রোপলিটন পুলিশে কর্মরত ছিলেন। তিনি গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মাহমুদপুর ইউনিয়নের সাতাশিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে।

ভাঙ্গা হাইওয়ে থানার এসআই এমএ নোমান জানান, মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ছেলের মৃত্যুর খবর শুনে বাবা নজরুল ইসলামও মারা গেছেন।

বগুড়া: জেলার কাহালুতে পিকআপ চাপায় বুলু মিয়া (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার রাত ১০টার দিকে উপজেলার সাবানপুর-কালিপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত বুলু মিয়া কালিপাড়া ভাগজোর গ্রামের মৃত রমজান আলীর ছেলে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন