সোমবার | জুন ২৭, ২০২২ | ১২ আষাঢ় ১৪২৯  

শিল্প বাণিজ্য

চতুর্থ ব্র্যান্ড্রিল প্রতিযোগিতার বিজয়ী টিম ভয়েজার্স

সম্প্রতি অনুষ্ঠিত হয় চতুর্থবারের মতো আয়োজিত ব্র্যান্ড্রিল প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। চূড়ান্ত পর্বে ছয়টি দলের লড়াইয়ে নির্ধারিত হয় ব্র্যান্ড্রিল ২০২১-এর বিজয়ী দল, প্রথম রানারআপ এবং দ্বিতীয় রানারআপ দল। প্রতিযোগিতায় বিজয়ী রানারআপদের জন্য পুরস্কার হিসেবে ছিল মোট লাখ ৫০ হাজার টাকা মূল্যের প্রাইজমানি।

প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে টিম ভয়েজার্স, প্রথম রানারআপ হয়েছে টিম ব্যান্ডিটস অব লেভিন এবং দ্বিতীয় রানারআপ হয়েছে টিম জিজি অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন চেয়ারম্যান অধ্যাপক . মুহাম্মদ আব্দুল মঈন। বছর ক্লাব কর্তৃক চতুর্থবারের মতো আয়োজিত হয়েছে জাতীয় পর্যায়ে দেশের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ডিং প্রতিযোগিতা আলেশা এগ্রো প্রেজেন্টস ব্র্যান্ড্রিল ২০২১ পাওয়ার্ড বাই আলেশা ফার্মেসি।

ভয়েস অব বিজনেস ক্লাব তাদের সূচনালগ্ন থেকেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদে ক্লাব কার্যক্রমে সর্বাধিক উন্নতির ধারা বজায় রেখে এগিয়ে চলেছে। ক্লাবের সদস্যদের দক্ষ হয়ে ওঠার জন্য প্রতিনিয়ত সেমিনার, ওয়ার্কশপ এবং অন্যান্য প্রয়োজনীয় কার্যকলাপের ব্যবস্থা করা হয়। প্রসঙ্গত, ক্লাবটি বাংলাদেশে সর্বপ্রথম এবং সর্বাধিক শিক্ষার্থী পরিচালিত প্রকাশনা এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের উল্লেখযোগ্য ক্লাবগুলোর মধ্যে একটি। আয়োজনের গণমাধ্যম সহযোগী ছিল বণিক বার্তা। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন


×