চলন্ত বাসে ধর্ষণ চেষ্টার ঘটনায় মামলা, ড্রাইভার-হেলপার পলাতক

বণিক বার্তা প্রতিনিধি, সুনামগঞ্জ

সুনামগঞ্জের দিরাইয়ে চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টার ঘটনায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী তরুণীটির বাবা। গতকাল শনিবার রাতে দিরাই থানায় মামলাটিতে বাসের চালক-হেল্পারসহ অজ্ঞাত আরো তিনজনকে আসামি করা হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

আজ রবিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম।

পুলিশ জানায়, শনিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় সিলেট থেকে ছেড়ে আসা দিরাইগামী একটি যাত্রীবাহী বাসে করে (সিলেট জ-১১০৭২৩) আসছিলেন ওই কলেজছাত্রী। দিরাই পৌরশহরের সুজানগর এলাকায় আসার পর তিনি ছাড়া বাকি যাত্রীরা নেমে যান। কোন যাত্রী না থাকার বাসের ড্রাইভার ও হেলপার মিলে তাকে উত্যক্ত করার এক পর্যায়ে ধর্ষণের চেষ্টা চালায়। সম্ভ্রম বাঁচতে একপর্যায়ে চলন্ত বাস থেকে লাফ দিয়ে সড়কের পাশে পড়ে যান ওই শিক্ষার্থী। 

গ্রামবাসী আহত অবস্থায় তরুণীকে উদ্ধার করে দিরাই হাসপাতালে নিয়ে গেলে রাতেই কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসা জন্য সিলেট এম এজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে ওই তরুণী সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে। রাতেই ওই তরুণীর বাবা বাদী হয়ে দিরাই থানায় বাসের ড্রাইভার-হেলপারসহ অজ্ঞাতনামা তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম জানান, এ ঘটনায় তরুণীর বাবা বাদী হয়ে তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। আমরা আসামিদের গ্রেফতার করতে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছি।

উল্লেখ, শনিবার (২৬ ডিসেম্বর) বিকেলে সিলেট থেকে ছেড়ে আসা যাত্রীবাহী ফাহাদ অ্যান্ড মাইশা পরিবহন নামের একটি বাস সুনামগঞ্জের দিরাই পৌরশহরের সুজানগর এলাকায় সন্ধায় আসার পর ওই কলেজছাত্রী তরুণীকে ধর্ষণের চেষ্টা করে বাসের চালক ও তার সহকারী। সম্ভ্রম বাঁচতে চলন্ত বাস থেকে ঝাপ দিয়ে গুরুতর আহত হয়েছে ওই তরুণী। এঘটনার পর থেকে তারা পলাতক।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন