দিনটি যেমন (২৮.০৮.২০২০)

আজ ২৮ তারিখ। আজ জন্মগ্রহণ করায় আপনার সঠিক জন্মসংখ্যা (২৮=২+৮=১+০)= ১। এই ‘১’ সংখ্যাটি আপনার মধ্যে প্রবল ইচ্ছাশক্তির এবং অসামান্য আত্মবিশ্বাসের সমন্বয় ঘটিয়েছে। অদম্য কর্মশক্তি এবং ঈর্ষনীয় নেতৃত্বগুন রয়েছে আপনার মধ্যে। একটা কাজ শুরু করে, তার শেষ না দেখা পর্যন্ত আপনি সাধারনত কাজটি ছেড়ে আসেন না। আপনি  সংবেদনশীল হলেও জনসমক্ষে সাধারণত তার তেমন একটা প্রকাশ ঘটে না। অন্যান্য ১ সংখ্যার জাতকের তুলনায় আপনি বেশী সহানুভূতিশীল এবং অন্যদের সাথে বোঝাপড়ায় বেশী পারদর্শী। আর ১ সংখ্যার জাতক বা জাতিকা হিসেবে আপনার জন্য

শুভ বর্ণ : সাদা, সোনালী, উজ্জ্বল কমলা, সবুজ এবং গোলাপী।

শুভ বার : রবি, সোম এবং শনিবার। 

শুভ রত্ন: রুবি, ব্লাডস্টোন এবং হলুদ পাখরাজ। 

গুরুত্বপূর্ণ তারিখ: ১, ২, ৪, ৭, ১০, ১১, ১৩, ১৬, ১৯, ২০, ২২, ২৫, ২৮, ২৯ এবং ৩১।

গুরুত্বপূর্ণ সংখ্যা: ১, ২, ৪, ৭, এবং ৯। 

উপযোগী পেশা: জনসংযোগ, বেতার, পর্যটন, ভ্রমণ,  গণযোগাযোগ, বিক্রয়-কর্ম, ট্রাভেল-এজেন্সি, সংগঠন  এবং বিনোদন সংশ্লিষ্ট কর্মক্ষেত্রে আপনার সাফল্য লাভের সম্ভাবনা সবচেয়ে বেশী।

বিশেষ পরামর্শ: ধূসর, কালো, কালচে ধূসর এবং গাঢ় বাদামী এই রংগুলি ব্যবহার করা পরিহার ক’রে চলতে শুরু করলে আপনার উন্নতি ঠেকাতে পারবে না কেউই।         

এবার অন্যান্য জন্মসংখ্যার ব্যক্তিদের সাথে আপনিও জেনে নিন কেমন কাটতে পারে আজ আপনার দিনটি।                                   

(১) সবসময় না হলেও, তর্কাতর্কি ব্যাপারটা অনেক সময়ই নির্বোধ ব্যক্তিদের আস্ফালন। তাই, চেষ্টা করুন তর্ক-বিতর্ক এড়িয়ে চলতেÑ যে কোনো পুরুষ কিম্বা যে কোনো নারীর সাথেই। আর্থিক লেনদেনে যথাযথ সতর্কতা অবলম্বন করুন। আকর্ষনীয় কোনো সুযোগ সামনে চলে এলে, তার সদ্ব্যবহার  করে লাভবান হ’তে চেষ্টা করুন। 

(২) কাজ-কর্মের বাধা আপনার মনে ব্যাপকভাবে বিরক্তির উদ্রেগ ঘটাতে পারে আজ। বিরক্ত না হ’য়ে, ধৈর্যের সাথে কাজ করে যানÑ সফলতা লাভ করবেন এবং বিরক্তিও কেটে যাবে অচিরেই। ধর্ম-কর্মে মনোনিবেশ করতে পারলে, সেটা হবে আরো ভালো। হাটে-বাজারে তৈজসপত্র কেনার আগে, সেগুলো খুব ভালো মত পরখ করে নিন। 

(৩) অর্থ-ব্যবস্থাপনার বিষয়ে বৈশিষ্ট্যপূর্ণ কোনো দক্ষতা দেখাতে পারার কারনে আপনার জনপ্রিয়তা বাড়তে পারে এবং আপনি এতে করে যথেষ্ঠ লাভবানও হতে পারবেন, বলে আশা করা যায়। হৃদয়-সংক্রান্ত ব্যাপারগুলোতে আজ অবশ্য তেমন সুবিধা না পাবার সম্ভাবনাই বেশি। শরীরের যতেœ যতটা সম্ভব আন্তরিক থাকতে চেষ্টা করুন।      

(৪) (প্রযোজ্য জাতক বা জাতিকা) অর্জন করতে পারেন অলৌকিক কোনো অভিজ্ঞতা। অন্যের উপর নির্ভর না ক’রে, কাজ-কর্ম সম্পাদনে যতদূর সম্ভব নিজের বুদ্ধি এবং শক্তি প্রয়োগ করুন। এছাড়া, অন্যের বুদ্ধি-পরামর্শও এড়িয়ে চলুন নিজের একান্ত কাজ-কর্ম করার কালে। নতুন কারো সাথে পরিচয় ঘটতে পারে আজ।   

(৫) নারী বা পুরুষ যে কারো প্রত্যক্ষ বা পরোক্ষ সহযোগিতায় (বড় ধরনের) ঝামেলা থেকে মুক্ত হ’য়ে উঠতে পারেন আজ। যে কোনো ভাবে ঘটতে পারে (কিছু পরিমাণ) অর্থলাভ। বিদেশ যাত্রার কাজে অগ্রগতি আসার যথেষ্ঠ সম্ভাবনা আছে। প্রেম-প্রণয়ের ক্ষেত্রে আজ আপনার হাতে ধরা দিতে পারে বড় মাপের সাফল্য। 

(৬) সতর্ক থাকুন যে-কোনো ধরনের প্রাকৃতিক দুর্যোগ হতে। বিনিয়োগ জাতীয় কানো কাজে বিরতি দিয়ে রাখলেই ভালো করবেন। আকাশ বা নৌ-পথে ভ্রমনের সময় সব ধরনের সতর্কতা মজুদ রাখুন একেবারেই হাতের কাছে। বিচার-সালিশে বা আইনি কোনো ব্যাপারে ভাগ্য থাকতে পারে আজ আপনার বা আপনার পক্ষের লোকেদের অনুকুলে। 

(৭) ঝগড়াঝাঁটি এড়িয়ে চলতে চেষ্টা করুন। (রাগের বশে) কাউকেই এমন কিছু বলে বসবেন না, যাতে করে সে আপনাকে ভুল বোঝার সুযোগ পায়। বিয়ের প্রস্তাব আসতে পারে বিদেশ থেকে। মতামত জানানোর আগে সব কিছু ভালো মত বুঝে নিন। পেটের পীড়ায় বারবার আদার রস সেবন করুন। 

(৮) যে কোনো উদ্দেশ্যে বিদেশ-যাত্রা সফলতা পেতে পারে  আজ। আর্থিক দিক থেকে হতে পারেন যে কোনো সূত্রে লাভবান। হজ্জ্ব-উমরাহ পালনের বা কোনো তীর্থ-যাত্রার  প্রতি আগ্রহী হয়ে উঠতে পারেন আজ আপনি। যে কোনো সূত্রে কিছু অর্থলাভ করার সম্ভাবনা রয়েছে। যান-বাহন ব্যবহারে সতর্কতার পরিমাণ বাড়িয়ে দিন।   

(৯) কাজ-কর্মে সফলতা পাবেন ঠিকই, তবে, যথেষ্ঠ ভোগান্তির পর। ঈমানদার লোক খুঁজে পাওয়া নাকি এই বাজারে অসম্ভব। এমনটি অনেকেই যদিও মনে করনে না। তবুও, আপনার কাজ-কর্ম যথাযথভাবে সম্পাদন করাতে বা ব্যবসায়িক ক্ষেত্রে অংশীদার নির্বাচন করতে সন্ধান করে নিন ঈমানদার কোনো ব্যক্তিকে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন