কালিমালিপ্ত জনি ডেপ!

কারা যেন হলিউডের হল অব ফেমে থাকা জনি ডেপের স্টারে কালো কালিতে তার বিরুদ্ধে কয়েকটা শব্দ লিখে দিয়েছে, সহজ বাংলায় বললে কালিমালিপ্ত হয়েছেন জনি ডেপ। ঘটনাটি এমন সময় ঘটল, যখন জনি ডেপের সঙ্গে তার সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের তুমুল বিবাদ চলছে। বিবাদে জনি অ্যাম্বার একে অন্যের বিরুদ্ধে ঘরোয়া নির্যাতনের অভিযোগ এনেছেন। ডেপের বিরুদ্ধে অভিযোগে সব মানুষ যে তাকে নিয়ে আর খুশি নয়, সেটা স্পষ্ট হয়েছে তার স্টার কালিমালিপ্ত হওয়ার মাধ্যমে।

হল অব ফেমে জনির স্টারে কালো কালিতে হিজিবিজি করে লিখে দেয়া হয়েছে ফোনি ** বি***, স্টার উন্মোচন করা হয়েছিল ১৯৯৯ সালে। এবারই প্রথম হল অব ফেমে কোনো কিছু প্রথমবার বিকৃত করা হলো এমন নয়। ডোনাল্ড ট্রাম্পের স্টারে বেশ কয়েকবারই কালির দাগ পড়েছে। গায়িকা মারিয়া ক্যারের স্টারেও গ্রাফিতি আঁকা হয়েছিল ২০১৭ সালে।

৫৬ বছর বয়সী জনি ডেপ তার সাবেক স্ত্রী ৩৩ বছর বয়সী অ্যাম্বারের মধ্যে বেশ কিছুদিন ধরে চরম বিবাদ চলছে। জনির অভিযোগ, একবার অ্যাম্বারকে এড়াতে তিনি বাড়ির নিচতলায় থাকা বারে যাচ্ছিলেন, তখন অ্যাম্বার মাতাল অবস্থায় তাকে পেছন থেকে তার উদ্দেশে আজেবাজে কথা চিত্কার করে বলতে থাকে। এসব বিষয় জনি ডেপ আদালতে তার দাখিল করা দলিলে উল্লেখ করেছেন। অ্যাম্বার নাকি জনির দিকে বোতলও ছুড়ে মেরেছিলেন, যদিও সেটা তার গায়ে লাগেনি। এরপর অ্যাম্বার আরেকটি বোতল ছুড়ে মারেন এবং সেটা বারের দেয়ালে লেগে ভেঙে যায়, ভাঙা টুকরোয় জনির আঙুল কেটে যায়। অ্যাম্বারের আইনজীবী অবশ্য বলেছেন, জনির এসব অভিযোগ সব মিথ্যা। আইনজীবী আরো বলেছেন, জনি অ্যাম্বারকে যে শারীরিক মনস্তাত্ত্বিক নির্যাতন করেছেন, সেসব থেকে মানুষের নজর অন্যদিকে সরাতেই তিনি এসব মিথ্যা অভিযোগ এনেছেন। উল্লেখ্য, ২০১৬ সালে অ্যাম্বার ঘরোয়া নির্যাতনের অভিযোগ আনেন জনির বিরুদ্ধে।

 

সূত্র: মেট্রো

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন