সড়ক দুর্ঘটনায় তিনজনের প্রাণহানি

বণিক বার্তা ডেস্ক

ছবি : বণিক বার্তা ( ফাইল ছবি)

হবিগঞ্জ, গাজীপুর ও ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় তিনজনের প্রাণহানি হয়েছে। আহত হয়েছেন বেশ কয়েকজন। গতকাল এসব দুর্ঘটনা ঘটে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে-

হবিগঞ্জ: জেলার নবীগঞ্জে ট্রাক ও পিকআপের সংঘর্ষে মোখলেছ মিয়া (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় পিকআপ চালক আহত হয়েছেন। ঢাকা-সিলেট মহাসড়কের কান্দিগাঁও নামক স্থানে গতকাল সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোখলেছ মিয়া নেত্রকোনার বাসিন্দা ও পিকআপের যাত্রী ছিলেন।

পুলিশ জানায়, সিলেট থেকে ঢাকার দিকে যাচ্ছিল বালি বোঝাই একটি ট্রাক। বিপরীত দিক থেকে সিলেটের দিকে যাচ্ছিল পিকআপটি। কান্দিগাঁও পৌঁছলে পিকআপ ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মোখলেছ মিয়া মারা যান। গুরুতর আহত হন পিকআপ চালক।

শেরপুর হাইওয়ে থানার ওসি পরিমল চন্দ্র দেব জানান, হাইওয়ে থানা-পুলিশ ও গোপলার বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ মরদেহ উদ্ধার করেছে। আশঙ্কাজনক অবস্থায় পিকআপ চালককে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গাজীপুর: কালিয়াকৈরে কাভার্ড ভ্যান চাপায় হাবিবুর রহমান নামে অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় আরো তিনজন আহত হয়েছেন। গতকাল সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পল্লী বিদ্যুৎ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হাবিবুর রহমান রংপুরের পীরগঞ্জ উপজেলার পরান গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হাবিবুরের মেয়ে উপজেলার সফিপুর ভাড়া থাকেন। মেয়েকে দেখতে অটোরিকশায় করে যাচ্ছিলেন তিনি। এ সময় পল্লী বিদ্যুৎ এলাকায় পৌঁছলে পেছন দিক থেকে একটি কাভার্ড ভ্যান অটোরিকশাকে চাপা দেয়। এ সময় অটোরিকশার চালকসহ চারজন আহত হন। মাথায় গুরুতর আঘাত পান হাবিব। স্থানীয়রা তাকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অটোরিকশা চালকসহ আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ময়মনসিংহ: ত্রিশালে দাঁড়িয়ে থাকা অটোরিকশায় বাসের ধাক্কায় বিল্লাল হোসেন (২২) এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশা চালক। বিল্লাল হোসেন উপজেলার আউলাটিয়া এলাকার ইসমাঈল হোসেনের ছেলে। গতকাল সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাঘামারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন