কুসুমের ‘শরতের জবা’ মুক্তি পাবে আগামী ১১ অক্টোবর

ফিচার প্রতিবেদক

ছবি: নিদ্রা দে নেহার ইনস্টাগ্রাম

লাক্সতারকা থেকে অভিনেত্রী কুসুম সিকদার। সিনেমায় অভিনয়ের জন্য অর্জন করেছেন খ্যাতি ও দর্শকপ্রিয়তা। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। দীর্ঘদিন পর এ তারকা বিগস্ক্রিনে আসছেন। তবে এবার তিনি আসছেন ভিন্ন পরিচয়ে।

অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি এই প্রথম পরিচালক হলেন। তার পরিচালিত প্রথম চলচ্চিত্র শরতের জবা মুক্তি পেতে যাচ্ছে। আগামী ১১ অক্টোবর চলচ্চিত্রটি প্রেক্ষাগৃহে দেখা যাবে।

শনিবার দুপুর ১২টায় এক সংবাদ সম্মেলনে শরতের জবা মুক্তির ঘোষণা দেন নতুন এ নির্মাতা। নিজের লেখা বই ‘অজাগতিক ছায়া’ থেকে গল্পটি চলচ্চিত্রের পর্দায় তুলে আনছেন তিনি। এটি প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম ও পহরডাঙ্গা পিকচার্স। ২০২১ সালের বইমেলায় কুসুম সিকদারের অজাগতিক ছায়া বইটি তাম্রলিপি প্রকাশনী থেকে বের হয়েছিল।

একজন একাকী নারীর রহস্যময় জীবনের গল্প শরতের জবা। অতৃপ্ত প্রেম, আঘাতের পর আঘাত, কিছু অপ্রত্যাশিত মৃত্যু জড়ানো জবার জীবন নানা সময়ে একেক প্রশ্নের জন্ম দেয়। জবা কি আসলেই খুনি, নাকি অদৃশ্য কোনো শক্তি রয়েছে তার সঙ্গে। এমন থ্রিলার এক গল্পে নির্মিত এ সিনেমা।

কুসুম সিকদার ছাড়াও চলচ্চিত্রটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিতু আহসান, ইয়াশ রোহান, নিদ্রা দে নেহা, নরেশ ভূঁইয়া, শহিদুল আলম সাচ্চু। সিনেপ্লেক্স, ব্লকবাস্টারসহ শরতের জবা আরো কিছু প্রেক্ষাগৃহে মুক্তির কথা রয়েছে। পরবর্তী সময়ে এটি আই স্ক্রিনেও মুক্তি দেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন