তিন ফান্ডের পর্ষদ সভা আজ

নিজস্ব প্রতিবেদক

ছবি : বণিক বার্তা ( ফাইল ছবি)

পুঁজিবাজারে তালিকাভুক্ত তিনটি মিউচুয়াল ফান্ডের পর্ষদ সভা আজ অনুষ্ঠিত হবে। ফান্ড তিনটি হলো ইবিএল এনআরবি মিউচুয়াল ফান্ড, পিএইচপি ফার্স্ট মিউচুয়াল ফান্ড ও পপুলার লাইফ ফার্স্ট মিউচুয়াল ফান্ড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। 

তথ্য অনুসারে, ইবিএল এনআরবি মিউচুয়াল ফান্ডের পর্ষদ সভা আজ বেলা ৩টা ২০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন সমাপ্ত ২০২৪ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদনের পাশাপাশি ইউনিটহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে। এর আগে সমাপ্ত ২০২৩, ২০২২ ও ২০২১ হিসাব বছরে যথাক্রমে ৭, ১১ ও ৬ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছিল ফান্ডটি। 

পিএইচপি ফার্স্ট মিউচুয়াল ফান্ডের পর্ষদ সভা আজ বেলা ৩টা ১০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন সমাপ্ত ২০২৪ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদনের পাশাপাশি ইউনিটহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে। ২০২৩, ২০২২ ও ২০২১ হিসাব বছরে যথাক্রমে ২, ৭ ও ৮ দশমিক ৫ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে ফান্ডটি।

পপুলার লাইফ ফার্স্ট মিউচুয়াল ফান্ডের পর্ষদ সভা আজ বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন সমাপ্ত ২০২৪ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদনের পাশাপাশি ইউনিটহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে। ২০২৩, ২০২২ ও ২০২১ হিসাব বছরে যথাক্রমে ২ দশমিক ৫, ৭ ও ৮ দশমিক ৫ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে ফান্ডটি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন