হত্যা মামলায় গোলাম দস্তগীর ফের রিমান্ডে

বণিক বার্তা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

ছবি : বণিক বার্তা ( ফাইল ছবি)

সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীককে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। পারভেজ হোসেন হত্যা মামলায় গতকাল বিকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হায়দার আলী শুনানি শেষে এ আদেশ দেন।

এর আগে রোমান হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে ২৫ আগস্ট ছয়দিনের রিমান্ডে নেয়া হয় সাবেক এ মন্ত্রীকে। এছাড়া আড়াইহাজারে আরো দুটি হত্যা মামলায় রিমান্ডে নেয়া হয়েছে তাকে।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পারিদর্শক আব্দুর রশিদ জানান, ফতুল্লায় পারভেজ হোসেন হত্যা মামলায় গোলাম দস্তগীর গাজীকে শ্যোন অ্যারেস্ট দেখায় পুলিশ। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে আদালত পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলা সূত্রে জানা গেছে, গত ১৯ জুলাই বিকাল ৫টার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ভূঁইগড়ে মিছিল করার সময় পারভেজ হোসেন গুলিবিদ্ধ হয়ে মারা যান। তার বাড়ি নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরের মাহমুদপুরে। এ ঘটনায় ২২ আগস্ট ফতুল্লা থানায় মামলা করেন তার বাবা সোহরাব হোসেন। মামলায় আসামি হিসেবে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ১৭৮ জনের নাম উল্লেখ করা হয়েছে। ২৪ আগস্ট ঢাকার শান্তিনগরে এক আত্মীয়র বাসা থেকে গোলাম দস্তগীর গাজীকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন