সিরাজগঞ্জে মাইক্রোবাস অটোরিকশা সংঘর্ষে নিহত ৬

বণিক বার্তা প্রতিনিধি, সিরাজগঞ্জ

ছবি : বণিক বার্তা

সিরাজগঞ্জে মাইক্রোবাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার আরো এক যাত্রী। গতকাল দুপুরে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক মহাসড়কের কুটিরচরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন অটোরিকশাচালক রায়গঞ্জ উপজেলার ব্রাহ্মণবাড়িয়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (২২), তাড়াশ উপজেলার ভাটরা গ্রামের মৃত রমজান আলীর ছেলে নুরুজ্জামান আলী (৫২), তার বড় ভাই তারেক রহমান (৫৫), একই গ্রামের মৃত নূর বক্সের ছেলে আব্দুল মজিদ (৫০), তার বড় ভাই রেজাউল করিম (৬০) ও তাড়াশ উপজেলার নওগাঁ ইউনিয়নের ভাটরা গ্রামের মহিউদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলম (৬০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সিরাজগঞ্জ থেকে নলকা যাচ্ছিল একটি অটোরিকশা। কামারখন্দ উপজেলার ভদ্রঘাটে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই অটোরিকশাচালকসহ তিনজন নিহত হন। আহত হন অটোরিকশার আরো কয়েকজন যাত্রী। খবর পেয়ে পুলিশ ও ফায়ার ব্রিগেডের সদস্যরা আহতদের উদ্ধার করে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে দুজনের মৃত্যু হয়। এছাড়া আহত জাহাঙ্গীর আলমকে শহরের নর্থবেঙ্গল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নর্থবেঙ্গল মেডিকেল কলেজ হাসপাতালের প্রশাসন বিভাগের নির্বাহী কর্মকর্তা মো. শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

কামারখন্দ ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইন্সপেক্টর অপু কুমার মণ্ডল জানান, নলকা থেকে সিরাজগঞ্জগামী একটি মাইক্রোবাস কুটিরচরে পৌঁছলে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার তিন যাত্রী মারা যান।

কামারখন্দ থানার ওসি রেজাউল ইসলাম জানান, ঘটনাস্থলে অটোরিকশাচালক রাসেদুল, নুরুজ্জামান ও তারেক নামে তিনজন নিহত হন। এ সময় আহত হন আরো চারজন। পুলিশ ও ফায়ার ব্রিগেডের সদস্যরা আহতদের উদ্ধার করে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে আরো দুজনের মৃত্যু হয়।

সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এসএম জাহাঙ্গীর হোসেন শিপন জানান, হাসপাতালে আনার পথেই আহত মজিদ ও রেজাউলের মৃত্যু হয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন