লংকা প্রিমিয়ার লিগ

তাসকিন-মুস্তাফিজ ৮ ওভারে দিলেন ৯৮ রান!

ক্রীড়া ডেস্ক

ছবি: লংকা প্রিমিয়ার লিগ

লংকা প্রিমিয়ার লিগে (এলপিএল) আজ মুখোমুখি হন বাংলাদেশের দুই তারকা পেসার তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান। মুস্তাফিজ খেলেন ডাম্বুলা সিক্সার্সে, তাসকিনের দল কলম্বো স্ট্রাইকার্স। এই ম্যাচে দুই দলে খেলা মুস্তাফিজ ও তাসকিন মিলে ৮ ওভার বোলিং করে দিয়েছেন ৯৮ রান!

 

টস জিতে বোলিং নেয় ডাম্বুলা সিক্সার্স। গ্লেন ফিলিপস (৩৬ বলে ৫২), আঞ্জেলো পেরেরা (২৭ বলে ৪১) ও রহমানউল্লাহ গুরবাজের (২৮ বলে ৩৬) ব্যাটে ভর করে ৬ উইকেটে ১৮৫ রানের সৌধ গড়ে কলম্বো। বোলারদের মধ্যে সবচেয়ে বড় ঝড়টা গেছে মুস্তাফিজের ওপর দিয়ে। তিনি ৪ ওভারে ৫৩ রান দিয়ে উইকেট পাননি।

 

জবাব দিতে নেমে কুশল পেরেরা (৫০ বলে ৮০) ও রিজা হেনড্রিকসের (৩৯ বলে ৫৪) ব্যাটে ভর করে ১৩ বল হাতে রেখে ৮ উইকেটের জয় তুলে নেয় মুস্তাফিজের ডাম্বুলা। তাসকিন ৪ ওভারে ৪৫ রান খরচ করে দুটি উইকেট নেন। ৩.৫ ওভারে ৪৯ রান দেন মাথিসা পাথিরানা।    

 

মুস্তাফিজ এর আগে তিন ম্যাচ খেলে ৫ উইকেট নেন। তাসকিন গতকাল শনিবার ক্যান্ডির বিপক্ষে প্রথম ম্যাচ খেলতে নেমে ৩০ রানে ১ উইকেট নেন। তার দল জিতেছে ২ রানে। আজ হেরে গেল তাসকিনের দল

 

এদিকে, আজ দিনের প্রথম ম্যাচে ৪ ওভারে ৩২ রান দিয়ে ২টি উইকেট নিয়েও দলকে জেতাতে পারেননি বাংলাদেশের পেস বোলার শরিফুল ইসলাম। তার দল ক্যান্ডি ফ্যালকসন ৬ উইকেটে হেরেছে গল মারভেলসের কাছে।

 

আগে ব্যাটিং করে ৭ উইকেটে ১৭৫ রান তোলে ক্যান্ডি। জবাব দিতে নেমে টিম সেইফার্টের ঝড়ো ফিফটিতে (৪৯ বলে ৮২*) ভর করে ১৭ বল বাকি থাকতে লক্ষ্যে পৌঁছে যায় গল। ইংলিশ খেলোয়াড় অ্যালেক্স হেলস করেন ১৯ বলে ৩৮ রান। এর আগে ক্যান্ডির হয়ে ওয়ানিন্দু হাসারাঙ্গা ডি সিলভা ৩২ বলে ৬৫ ও আন্দ্রে ফ্লেচার ৩৬ বলে ৫০ রান করেন। তবে বিফলেই যায় হাসারাঙ্গা ও ফ্লেচারের ফিফটি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন