গাইবান্ধায় সরকারি রাস্তায় অবৈধভাবে স্থাপনা নির্মাণের অভিযোগ

বণিক বার্তা প্রতিনিধি, গাইবান্ধা

ছবি : বণিক বার্তা

গাইবান্ধা সদর উপজেলায় পুরাতন বাদিয়াখালী বাজারের সিএনজি স্ট্যান্ডের পূর্ব পাশে সরকারি জায়গা দখল করে অবৈধভাবে স্থাপনা নির্মাণ কাজ চলছে। এতে স্থানীয়দের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

সরেজমিনে গিয়ে জানা গেছে, গাইবান্ধা -সাঘাটা রাস্তার মাঝ পথে সদর উপজেলার পুরাতন বাদিয়াখালী বাজারের সিএনজি স্ট্যান্ডের পূর্ব পাশে রাতের আধারে সরকারি জায়গা দখল করে দুইটি দোকান ঘর বর্ধিত করতে নির্মাণ কাজ করছেন বাদিয়াখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম ফিরোজ কবিরের দ্বিতীয় স্ত্রী জোসনা বেগম। এ নির্মাণ কাজে এলাকাবাসীরা বাধা দিতে গেলেও তিনি কোনো কর্ণপাত না করে নির্মাণ কাজ অব্যাহত রেখেছেন।  

এলাকাবাসী ও পথচারীরা বলেন, এ স্ট্যান্ডে সব সময় ভিড় লেগেই থাকে। সেই রাস্তার জায়গায় স্থাপনা নির্মাণ হলে পথচারীদের জন্য আরো দুর্ভোগ বাড়বে।

বাদিয়াখালী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড সদস্য নুর আলম বণিক বার্তাকে বলেন, চেয়ারম্যানসহ আমি সরাসরি নিষেধ করেছি। তারপরেও উনি করবে। এ বিষয়ে গাইবান্ধা সড়ক ও জনপদ (সওজ) এর নির্বাহী প্রকৌশলী হায়দার কামরুজ্জামান বণিক বার্তাকে বলেন, বিষয়টি জানার পর সহকারী প্রকৌশলীকে ব‍্যবস্থা নেয়ার জন্য দ্বায়িত্ব দেয়া হয়েছে ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন