দুই জেলায় বজ্রপাতে তিনজনের মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, সাতক্ষীরা ও ভোলা

ছবি : বণিক বার্তা ( ফাইল ছবি)

বজ্রপাতে দুই জেলায় শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। গতকাল সাতক্ষীরার শ্যামনগর ও ভোলার চরফ্যাশনে বজ্রপাতের এসব ঘটনায় আহত হয়েছে আরো একজন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঈদ উপলক্ষে শ্যামনগরের পদ্মপুকুর ইউনিয়নের গড়পদ্মপুকুরে বেড়াতে এসেছিলেন এনায়েত (৩৭) ও নাজমুল (১১)। সেখান থেকে নাজমুলের নানাসহ চারজন মোটরসাইকেলে গাবুরা ইউনিয়নের পার্শ্বেমারী খেয়াঘাট হয়ে খুলনার কয়রায় যাচ্ছিলেন। গতকাল বেলা ১টার দিকে গাবুরার গাগড়ামারী ও নেবুবুনিয়ায় বৃষ্টি শুরু হয়। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই এনায়েত ও নাজমুল মারা যান। এছাড়া নাজমুলের নানা মুছা গাজীর শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এনায়েত খুলনার কয়রার দক্ষিণ বেদকাশি ইউনিয়নের ঘড়িলাল গ্রামের মোহাম্মাদ গাজীর ছেলে এবং নাজমুল একই গ্রামের আল আমিনের ছেলে।

গাবুরা ইউনিয়নের চেয়ারম্যান জি এম মাসুদুল আলম জানান, বজ্রপাতে শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। আহতাবস্থায় শিশুটির নানা মুছা গাজী হাসপাতালে চিকিৎসাধীন।

অন্যদিকে ভোলার চরফ্যাশনে বজ্রপাতে মো. আক্তার তালুকদার (৪০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। গতকাল সকালে উপজেলার জাহানপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। আক্তার তালুকদার একই ওয়ার্ডের বাসিন্দা। শশীভূষণ থানার ওসি এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন