রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত

নিজস্ব প্রতিবেদক

ফাইল ছবি

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। পল্টন ও সায়দাবাদ জনপদ এলাকায় দুর্ঘটনাগুলো ঘটে। দুর্ঘটনায় পল্টন মোড়ে ঘুমিয়ে থাকা অজ্ঞাত পরিচয় (৩৩) এক ব্যক্তি নিহত হন। বৃহস্পতিবার (২০ জুন) ভোর সাড়ে পাঁচটার দিকে ঘটনাটি ঘটে। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেন পল্টন থানার উপ পরিদর্শক (এসআই) মো. শাহ আব্দুল আজিজ। তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে  ওই ব্যক্তিকে উদ্ধার করি। পরে তাকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, ঘটনাস্থলের আশপাশের লোকদের জিজ্ঞেস করে আমরা জানতে পারি, অজ্ঞাত ওই ব্যক্তি রাস্তার মাঝে আইল্যান্ডে ঘুমিয়ে ছিল। বৃহস্পতিবার ভোরের দিকে দ্রুতগতির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের ওপরে উঠে গেলে এ দুর্ঘটনাটি ঘটে। আমরা তাৎক্ষণিকভাবে ওই ব্যক্তির নাম, পরিচয় জানতে পারিনি। তাই প্রযুক্তির সহায়তায় তার পরিচয় জানার চেষ্টা চলছে। এ ঘটনায় ঘাতক ট্রাক ও এর চালক পুলিশ হেফাজতে রয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও তিনি জানান। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

অপরদিকে গতকাল বুধবার (১৯ জুন) রাত একটার দিকে হানিফ ফ্লাইওভারের সায়দাবাদ জনপদ এলাকায় অজ্ঞাত পরিচয় (৪০) এক ব্যক্তি রক্তাক্ত জখম অবস্থায় পড়েছিল। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) হীরামন বিশ্বাস ঘটনাস্থল থেকে ওই ব্যক্তিকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, ওই ব্যক্তি ফ্লাইওভারের ওপর দিয়ে হেটে যাওয়ার সময় যেকোনো যানবাহনের ধাক্কায় গুরুতর আহত হন। তার নাম, পরিচয় এখনো পাওয়া যায়নি। প্রযুক্তির মাধ্যমে তার পরিচয় জানার চেষ্টা চলছে। মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন