কোটালীপাড়া থেকে রাজৈর হয়ে ঢাকায় বাস চলাচলের দাবিতে মানববন্ধন

বণিক বার্তা প্রতিনিধি, গোপালগঞ্জ

ছবি : বণিক বার্তা

গোপালগঞ্জের কোটালীপাড়া থেকে রাজৈর হয়ে ঢাকায় বাস চলাচলের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ঢাকাস্থ কোটালীপাড়া কল্যাণ সংঘ।

মানববন্ধন কর্মসূচি শেষে সংগঠনটির পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রেরণ করা হয়।

আজ বুধবার (১৯ জুন) কোটালীপাড়া উপজেলা শহীদ মিনার চত্ত্বরে সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ সময় ঢাকাস্থ কোটালীপাড়া কল্যাণ সংঘের সভাপতি শেখ সোহেল, সাধারণ সম্পাদক মাসুম মৃধা, সহ—সভাপতি সাথী খানম, লর্ড বাইন, মামুন তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক শংকর গাইন, ওবায়দুর রাজু, সাংগঠনিক সম্পাদক আবু হাসান তাপস, সদস্য আশিক খান বক্তব্য রাখেন।

সংগঠনটির সভাপতি শেখ সোহেল বলেন, পদ্মা সেতু চালু হওয়ার পর আমরা কোটালীপাড়াবাসী এর পুরোপুরি সুফল পাচ্ছি না। আমাদেরকে এখনো গোপালগঞ্জ হয়ে কাশিয়ানী—মুকসুদপুর ঘুরে ভাঙ্গা দিয়ে ঢাকায় যেতে হয়। এতে আমাদের সময় ও অর্থ দুটোই ব্যয় হয়। আমরা যদি কোটালীপাড়া থেকে রাজৈর হয়ে পদ্মা সেতু দিয়ে ঢাকা যেতে পারি তাহলে সময় এবং অর্থ দুটোই সাশ্রয় হবে।

মানববন্ধন কর্মসূচি শেষে সংগঠনটির নেতারা কোটালীপাড়া থেকে রাজৈর হয়ে ঢাকায় বাস চলাচলের জন্য উপজেলা নির্বাহী অফিসার শাহীনুর আক্তারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রেরণ করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন