৩০ হাজার শিশুর মাঝে খাবার বিতরণ করবে ডোমিনোজ

রমজান উপলক্ষে ৩০ হাজার সুবিধাবঞ্চিত শিশুর মাঝে বিনামূল্যে খাবার বিতরণ করবে ডোমিনোজ পিৎজা বাংলাদেশ। সম্প্রতি এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় প্রতিষ্ঠানটি। তাদের এবারের রমজান ক্যাম্পেইন ‘বক্সে ছড়াই উৎসবের খুশি’ উদ্বোধন উপলক্ষে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 

ক্যাম্পেইনের অংশ হিসেবে ডোমিনোজ পিৎজা বাংলাদেশ একটি আকর্ষণীয় লিমিটেড-এডিশন অগমেন্টেড রিয়্যালিটি পিৎজা বক্স তৈরি করেছে, যেখানে রমজান মাসে ঢাকা শহরের সংস্কৃতি ও জীবনচিত্র ফুটে উঠেছে। বক্সটির ওপরে একটি কিউআর কোড রয়েছে, যা সহজেই স্ক্যান করে অগমেন্টেড রিয়্যালিটির মাধ্যমে ক্রেতারা রমজানে ঢাকার আয়োজন ও সংস্কৃতি সরাসরি দেখতে পারবেন। এছাড়া প্রতি স্ক্যানে একটি গিফট কুপন মিলবে। 

ডোমিনোজ পিৎজা বাংলাদেশের কান্ট্রি মার্কেটিং লিড আবু ওবায়দা ইমন বলেন, ‘এ ক্যাম্পেইন ডোমিনোজ পিৎজার একটি ইউনিক উদ্যোগ। ক্যাম্পেইনে রয়েছে বিওজিও-অফার, একটি কিনলে একটি ফ্রি, যেখানে প্রতিটি ডেলিভারি অর্ডারের বিপরীতে একজন সুবিধাবঞ্চিত শিশুকে ফ্রি খাবার দেয়া হবে। গত বছর এভাবেই ১৪ হাজার সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ফ্রি খাবার বিতরণ করা হয়েছিল, এ বছর এ সংখ্যা নির্ধারণ করা হয়েছে ৩০ হাজার। 

রমজান মাসজুড়ে এ উদ্যোগে অংশ নিতে পারবেন গ্রাহকরাও। গুগল প্লে-স্টোরে থাকা ডোমিনোজ পিৎজা অ্যাপ ব্যবহার করে অথবা ওয়েবসাইট m.dominos.com.bd অথবা ১৬৬৫৬ নম্বরে কল করে পিৎজা অর্ডার করা যাবে। জুবিল্যান্ট ফুডওয়ার্কস লিমিটেডের হেড অব ইন্টারন্যাশনাল বিজনেস সঞ্জয় মোহতা বলেন,”‘‌বক্সে ছড়াই উৎসবের খুশি’—এ ক্যাম্পেইনটি নিয়ে আমি গর্বিত। ক্যাম্পেইনটি ডোমিনোজ পিৎজা বাংলাদেশের একটি চমৎকার উদ্যোগ, যা সমাজের কল্যাণে আমাদের অঙ্গীকার প্রকাশ করে। এটি বাংলাদেশের সুবিধাবঞ্চিত শিশুদের জীবনে পরিবর্তন আনতেও সাহায্য করবে। রমজানে খাবার ভাগ করে নেয়ার মূল্যবোধ ও শিক্ষাকে টেকনোলজি ও আর্টের সমন্বয়ে আমরা সবার মাঝে ছড়িয়ে দিতে চাই।”—বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন