বিকেলের আগেই মাল্টিপ্লেক্সে আয় ২০ কোটি রুপির বেশি

বণিক বার্তা অনলাইন

ছবি: ইয়াশরাজ ফিল্মস

প্রত্যাশামাফিক তোলপাড় তুলেছে শাহরুখ খানের কামব্যাক সিনেমা ‘পাঠান’। প্রধান তিনটি মাল্টিপ্লেক্স চেইনে বিকেল গড়ানোর আগেই আয় করে নিয়েছে ২০ কোটি রুপির বেশি।

ভারতীয় সিনে বিশ্লেষক তরন আদর্শ এক সোশ্যাল মিডিয়া পোস্টে এই হালনাগাদ তথ্য জানান। তিনি লেখেন পিভিআর, আইনক্স ও সিনেপলিস এই তিন মাল্টিপ্লেক্স চেইন জাতীয় স্তরে আয় করেছে ২০ কোটি ৩৫ লাখ রুপি। এটি শুধু বিকেল ৩টার আগের খবর। পাশাপাশি সিঙ্গেল স্ক্রিন ও রাজ্যভিত্তিক আয় এর অন্তর্ভুক্ত নয়। তবে ধারণা করা হচ্ছে, ওপেনিংয়ে এ সিনেমা ৬০ কোটি রুপির বেশি আয় করবে।

সাম্প্রতিক সময়ে একাধিক তারকার সিনেমাকে নেগেটিভ রেটিং করে সমালোচিত হন তরন আদর্শ। কিন্তু সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ তার মন ভরিয়ে দিয়েছে। তিনি এই ছবিকে পাঁচে দিয়েছেন সাড়ে ৪ স্টার।

দেশ-বিদেশে সাড়ে ৭ হাজারের বেশি পর্দায় মুক্তি পাওয়া ‘পাঠান’ শুরু থেকেই আলোচিত ছিল। বিশেষ করে ‘বেশরম রং’ নিয়ে সৃষ্ট উত্তাপ রাজনৈতিক অঙ্গনে বেশ ঝড় তুলেছে। উগ্রপন্থীরা শাহরুখের বিরুদ্ধে বয়কটেরও ডাক দেয়। কিন্তু বাণিজ্য বলছে, কিং খান জিতে যাচ্ছেন।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ‘পাঠান’-এর হাউজফুল অবস্থা থেকে প্রথমদিনেই বেশ কিছু সিনেমার প্রদর্শন বাতিল হয়েছে। তার বদলে দীপিকা পাড়ুকোনের স্টাইলিশ অ্যাকশন সিনেমাটি পেয়েছে বাড়তি ৩০০ শো। ভোর থেকে সিনেমা হলে লাইন দিয়েছেন দর্শক। সঙ্গে অনলাইনেও হয়েছে ব্যাপক বুকিং। সব মিলিয়ে কিং খানের ফিরে আসাটা রাজকীয়ই হলো।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন