গাজীপুরে দাঁড়ানো কাভার্ড ভ্যানে সিএনজির ধাক্কায় নিহত ১, আহত ৪

বণিক বার্তা প্রতিনিধি, গাজীপুর

ছবি: বণিক বার্তা

গাজীপুরের কোনাবাড়ীতে দাঁড়ানো কাভার্ড ভ্যানের সঙ্গে সিএনজির ধাক্কায় মো. সাইমুন ইসলাম (৩৭) নামে এক যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজি চালকসহ গুরুতর আহত হয়েছেন আরো ৪ জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) ভোর পৌনে ৫টার সময় ঢাকা টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ী বিসিক ৬ নং গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় কাভার্ড ভ্যান চালককে আটক করেছে পুলিশ।

এই দুর্ঘটনায় নিহত হয়েছেন নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার কানুহাড়ী গ্রামের শামসুল আলমের ছেলে সাইমুন ইসলাম। আহতদের নাম, ঠিকানা পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার ভোর পৌনে ৫টার দিকে কোনাবাড়ী এলাকায় গাজীপুর থেকে ছেড়ে আসা টাঙ্গাইলমুখী একটি সিএনজি বেপরোয়া গতিতে এসে কাভার্ড ভ্যানের পেছনে ধাক্কা দেয়। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় সিএনজিতে থাকা এক যাত্রী ঘটনাস্থলেই মারা যায় আর চালকসহ অপর ৪ যাত্রী গুরুতর আহত হলে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সোহাগ চৌধুরী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়। সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, কাভার্ড ভ্যান চালককে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন