প্রথমবার সোলো পারফর্ম করছেন বাপ্পা

ফিচার প্রতিবেদক

বাপ্পা মজুমদার

বাংলাদেশের সংগীত দুনিয়ার অন্যতম ব্যক্তিদের মধ্যে একজন বাপ্পা মজুমদার। দেশের জনপ্রিয় সংগীতশিল্পী, গীতিকার সুরকার তিনি। ৩০ বছরের সংগীত ক্যারিয়ারে বাপ্পা তার ব্যান্ড দলছুটের মাধ্যমে উপহার দিয়েছেন একাধিক জনপ্রিয় গান। ১৯৯৬ সালে বাপ্পা মজুমদার প্রয়াত সংগীতশিল্পী সঞ্জীব চৌধুরী মিলে দলছুট গঠন করেন। লম্বা সময়ে নিজের ব্যান্ড দলছুট নিয়ে দেশ দেশের বাইরে শতাধিক শো করেছেন। তবে আজকের দিনটা ভিন্নরকম বাপ্পার জন্য। কারণ আজ প্রথমবারের মতো আয়োজন করা হয়েছে বাপ্পা মজুমদারের একক সংগীতানুষ্ঠান। বসুন্ধরা কনভেনশন সেন্টারের নম্বর হলে হবে কনসার্ট। সন্ধ্যা ৬টায় শুরু হওয়া কনসার্টটির আয়োজক অ্যালাইভ এক্সপেরিয়েন্স।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সংবাদটি জানিয়েছিলেন বাপ্পা মজুমদার নিজেই। একটি পোস্ট করে গায়ক লিখেছেন, প্রথমবারের মতো বড় করেই সোলো পারফর্ম করতে যাচ্ছি। প্রায় ৩০ বছরের সংগীত ক্যারিয়ারে এটা বেশ অস্বাভাবিক, কিন্তু কখনো হয়ে ওঠেনি.... ! হয়তো সেভাবে কখনো ভাবিনি। এবার হয়তো হবে! অ্যালাইভের আয়োজন আমাকে সাহসটা দিল শেষমেশ। ২৩ সেপ্টেম্বর ২০২২, সন্ধ্যা ৬টায় আইসিসিবির নম্বর হলে! সবাইকে আশা করছি! ভালোবাসা নিরন্তর ...!

আয়োজক সূত্রে জানা গিয়েছে, এদিন সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত চলবে বাপ্পা মজুমদারের পরিবেশনা। এতে তার সঙ্গে অতিথি শিল্পী হিসেবে অংশ নেবেন তিন কণ্ঠশিল্পী কণা, কোনাল শুভ।

১৯৯৫ সালে তখন ভোরবেলা নামের একক অ্যালবাম দিয়ে অভিষেক হয়েছিল কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদারের। ৩০ বছরে ১১টি একক অ্যালবাম প্রকাশ পেয়েছে তার। এছাড়া দলছুটের অসংখ্য দ্বৈত মিশ্র অ্যালবাম আছে বাপ্পার।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন