স্বাধীনতা বিরোধীদের সাথে যুদ্ধ এখনও চলছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

বণিক বার্তা প্রতিনিধি, মেহেরপুর

একাত্তরে পাকিস্তানী বাহিনীর সাথে সম্মুখ যুদ্ধ শেষ হলেও দেশের ভেতরের স্বাধীনতা বিরোধীদের সঙ্গে যুদ্ধ এখন চলমান বলে উল্লেখ করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। তিনি বলেছেন, স্বাধীনতা বিরোধীরা সব সময়ে ষড়যন্ত্র করে চলেছে। তাই মুক্তিযুদ্ধের চেতনার মানুষগুলোকে ঐক্যেবদ্ধভাবে লড়াই চালিয়ে যেতে হবে।

আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মেহেরপুর জেলা প্রশাসকের কার্যায়ে আয়োজিত ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এ কথা বলেন। 

প্রতিমন্ত্রী বলেন, ২৫ মার্চ কাল রাতে দেশের বুদ্ধিজীবীদের মেরে দিয়ে এদেশকে দীর্ঘদিনের জন্য পিছিয়ে দিতে চেয়েছিল। কিন্তু বঙ্গবন্ধুর মতো আদর্শিক নেতার আহ্বানে দেশের সকল শ্রেণিপেশার মানুষ ঐক্যেবদ্ধভাবে লড়াইয়ে নামলে তারা পরাজিত হয়। কিন্তু তাদের সঙ্গীরা এখনও এদেশে রয়ে গেছে। তারাই বিভিন্ন সময়ে নানা প্রকার ষরযন্ত্রে লিপ্ত রয়েছে। এ ব্যাপারে দেশের নাগরিকদের সজাগ থাকার আহ্বান জানান তিনি। 

অনুষ্ঠানে মেহেরপুর জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, গাংনী পৌর সভার মেয়র আহম্মেদ আলীসহ বিভিন্ন সরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতা ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন