সিরাজগঞ্জে করোনায় সাংবাদিকের মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, সিরাজগঞ্জ

করোনাভাইরাসে সংক্রমিত হয়েছে সিরাজগঞ্জে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির স্টাফ রিপোর্টার ও সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক যুগের কথা পত্রিকার নির্বাহী সম্পাদক সুকান্ত সেন (৪৫) মারা গেছেন। আজ শনিবার ভোর ৬টার দিকে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। করোনার চিকিৎসা চলাকালে তার মস্তিস্কে রক্তক্ষরণ ঘটেছিল। যে কারণে তিনি সংজ্ঞাহীন অবস্থায় ছিলেন।

পরিবার সূত্রে জানা যায়, গত ২০ নভম্বের সুকান্ত সেন শ্বাসকষ্ট অনুভব করলে ২১ নভেম্বর করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন। পরে তার করোনা শনাক্ত হয়। প্রথমে তিনি বাড়িতেই চিকিৎসা নিয়েছেন। ২৩ নভেম্বর তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সন্ধ্যায় সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুনেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার আরো অবনতি হলে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী রাতেই ঢাকায় নেয়া হয়। এরপর ২৫ নভেম্বর তাকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ২৯ নভেম্বর তার শারীরিক অবস্হার আরো অবনতি হলে তাকে আইসিইউ স্থানান্তর করা হয়। পরে ১ ডিসেম্বর দুপুরে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

সাংবাদিক সুকান্ত সেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও সিরাজগঞ্জ টেলিভিশন সাংবাদিক ফোরামের যুগ্ম সম্পাদক ছিলেন। এছাড়া তিনি সিরাজগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সাধারণ সম্পাদক, রোটারি ক্লাবের সদস্য, উদীচী সিরাজগঞ্জ জেলা সংসদের নির্বাহী সদস্য এবং নাট্য নিকেতনের উপদেষ্টার দায়িত্ব পালন করেছেন।

মত্যুকালে তিনি মা, ভাই বোন, স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শনিবার বেলা ১১টায় সিরাজগঞ্জ শহরের ঘুড়কা মহাশ্মশানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন