টানা দ্বিতীয় দিন আইপিএলে আড়াইশোর্ধ্ব রান

ক্রীড়া ডেস্ক

ছবি: এপি

কলকাতার ইডেন গার্ডেনসে শুক্রবার স্বাগতিক কলকাতা নাইট রাইডার্স ও পাঞ্জাব কিংসের ম্যাচে রানবন্যা হয়েছে। নাইটদের ২৬১ রানের জবাবে ৮ উইকেটের জয় তুলে নেয় পাঞ্জাব। আজ শনিবার টানা দ্বিতীয় দিনের মতো আড়াইশোর্ধ্ব সংগ্রহ দেখল আইপিএল। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে টস হেরে ব্যাটিং করতে নামা দিল্লি ক্যাপিটালস ৪ উইকেটে ২৫৭ রানের সৌধ গড়েছে।

 

অস্ট্রেলিয়ার জ্যাক ফ্রেজার-ম্যাকগার্ক ১৫ বলে ফিফটি করে দিল্লিকে দুর্দান্ত সূচনা এনে দেন। অভিষেক পোরেলকে নিয়ে ওপেনিং জুটিতে ৪৫ বলে ১১৪ রান যোগ করেন ২২ বছর বয়সী ফ্রেজার-ম্যাকগার্ক। আইপিএলে ৩০ বলের দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভেঙে দেয়ার সম্ভাবনা জাগিয়েও শেষ পর্যন্ত ২৭ বলে ১১টি চার ও ছয় ছক্কায় ৮৪ রান করে সাজঘরে ফিরেছেন এই ডানহাতি ব্যাটার।

 

ফ্রেজার-ম্যাকগার্ক যে ভিত গড়ে দিয়ে যান তার ওপর দাঁড়িয়ে পোরেল (২৭ বলে ৩৬), শাই হোপ (১৭ বলে ৪১), ঋষভ পন্ত (১৯ বলে ২৯) ও ত্রিস্তান স্টাবসের (২৫ বলে ৪৮*) ব্যাটে ভর করে ২৫৭ রানের বিশাল সংগ্রহ পায় দিল্লি।

 

৮ রাউন্ড শেষে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে রাজস্থান রয়্যালস। সমান ১০ পয়েন্ট নিয়ে পরের তিনটি অবস্থানে যথাক্রমে কলকাতা, সানরাইজার্স হায়দরাবাদ ও লখনৌ সুপার জায়ান্টস। এছাড়া দিল্লি ষষ্ঠ ও মুম্বাই নবম স্থানে রয়েছে।

 

  

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন