‘আরেকজন সাইফ আলী খান আসবে না’

ফিচার ডেস্ক

বলিউডে দম্পতি একই সঙ্গে সফল রোমান্টিক জুটি হিসেবেই পরিচিত। সাইফকে নিয়ে কারিনার গর্বের সীমা নেই। কথা তিনি সুযোগ পেলে জানাতেও দ্বিধা করেন না। তার বিশ্বাস সাইফের মতো আর কেউ বলিউডে আসবে না।

চলচ্চিত্র দুনিয়ায় সাইফের পছন্দের প্রশংসা করে কারিনা কাপুর খান বলেছেন, সাইফ একজন সাহসী তারকা। শত শত সুপারস্টার সামনে আসবে কিন্তু আর কোনো সাইফ আসবে না। সে ভিন্নভাবে চিন্তা করে, তার পছন্দগুলোও ভিন্ন।

ডেকান ক্রনিকেলকে দেয়া এক সাক্ষাত্কারে কারিনা কাপুর বলেছেন, ২৫ বছর বাণিজ্যিক ছবিতে কাজ করার পর সাইফ স্যাকরেড গেমসের মতো কাজ বেছে নিয়েছে। এটা একটা নতুন ট্রেন্ড চালু করেছে এবং ভারতকে বৈশ্বিক প্লাটফর্মে নিয়ে গিয়েছে। আমি ক্যারিয়ারে এমন ধরনের কাজ পাইনি এবং এখন আমি আর ওরকম কাজে আগ্রহীও নই।

কারিনা কাপুর সাইফ আলী খান দম্পতি এখন তাদের দ্বিতীয় সন্তানের অপেক্ষায়। তাদের একমাত্র সন্তান তৈমুর আলী খানের বয়স এখন তিন। সাইফের মতো কোনো প্রডাকশনে যুক্ত হবেন কিনা, এমন প্রশ্নের জবাবে কারিনা মজা করে জানান তৈমুরই তার স্যাকরেড গেম

কারিনা সাইফের বিয়ের বয়স এখন আট বছর। নিয়ে সম্প্রতি কারিনা তার সোস্যাল মিডিয়া অ্যাকাউন্টে উচ্ছ্বাসও প্রকাশ করেছেন। কারিনা লেখেন, এককালে বেবো নামে একটি মেয়ে ছিল আর ছেলেটার নাম ছিল সাইফু। তারা স্প্যাগেটি আর ওয়াইন খুব ভালোবাসতো...এবং তারা আজীবন সুখে বসবাস করেছিল।

২০১২ সালের ১৬ অক্টোবর সাইফ আলী খান কারিনা কাপুরের বিয়ে হয়। তাদের প্রথম সন্তান তৈমুর আলী খানের জন্ম ২০১৬ সালে। গত আগস্টে তারা তাদের দ্বিতীয় সন্তানের আগমনের অগ্রিম বার্তা ঘোষণা করেন।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন