দিনটি যেমন (২৬.০৯.২০২০)

আজ ২৬ তারিখ। সে হিসেবে আপনার সঠিক জন্মসংখ্যা (২৬=২+৬)= ৮। আজ আপনার জন্মদিন হবার কারনে ব্যবসায়ী হিসেবে আপনি যথেষ্ঠ সফলতা অর্জন করতে পারবেন, যদিও পার্টনারশীপ ব্যবসায়ে  আপনার উন্নতির আশা নেহায়েৎই কম। অর্থ-ব্যবস্থাপনা বিষয়ে আপনি খুবই পারদর্শী। বস্তুবাদী-চিন্তার প্রতি আপনি যথেষ্ঠ মনোযোগী এবং আপনার চিন্তা-ভাবনাও বেশ বাস্তবসম্মত। আপনি একজন উচ্চাভিলাষী ব্যক্তি, সেই সাথে ভীষণ সহযোগিতাপূর্ণও। জাতিকা বা জাতক হিসেবে আপনার জন্য-

শুভ বর্ণ : আসমানী, কালচে নীল, লালচে নীল, ক্রিম, সবুজ এবং সাদা।

শুভ বার : শনি, রবি এবং সোম। 

শুভ রত্ন: কালো হীরা, ব্ল্যাক স্টোন এবং ফিরোজা। 

গুরুত্বপূর্ণ তারিখ : ২, ৪, ৫, ৮, ১১, ১৩, ১৪, ১৭,  ২০, ২২, ২৩, ২৬, ২৯, এবং ৩১।

গুরুত্বপূর্ণ সংখ্যা : ১, ২, ৩, ৪ এবং ৭। 

উপযোগী পেশা : রাজনীতি, ব্যবসায়িক নেতৃত্ব, ব্যবস্থাপনা, বাণিজ্যিক পণ্য, ললিতকলা, মিডিয়া প্রোডাকশন, খনিজদ্রব্য, ক্রীড়া, এবং কৃষিকর্ম সংশ্লিষ্ট  পেশায় আপনি অসামান্য সাফল্য লাভ করতে সমর্থ হবেন।  

বিশেষ পরামর্শ : বাধা টপকে, হতাশা ত্যাগ করে যদি আপনি শারীরিক এবং মানসিক সব ধরনের আলস্য ত্যাগ করে চলতে পারেন, তাহলে জীবনে আপনি প্রভূত উন্নতি লাভ করতে পারবেন, এমন নিশ্চয়তা আপনাকে দেয়া যায়।      

এবার অন্যান্য জন্মসংখ্যার ব্যক্তিদের সাথে আপনিও জেনে নিন কেমন কাটতে পারে আজ আপনার দিনটি।

        

(১) (প্রযোজ্য জন) উচ্চ রক্তচাপের সমস্যায় থাকতে পারেন আজ। এ ক্ষেত্রে পাকা-তেঁতুল (লবণ ছাড়া) চুষে খেলে তাৎক্ষণিকভাবে রক্তচাপ নিয়ন্ত্রণে এসে পড়বে। ‘লোডস্টোন’ রূপার আংটিতে বসিয়ে ব্যবহার করলে উপকার লাভ করবেন। এছাড়া, নিয়ম করে প্রতিদিন লেবুর রস মেশানো পানি পান করলে ভীষণ উপকার পাবেন।   

(২) আকাশ-পাতাল চিন্তা, কখনোবা দুশ্চিন্তা প্রায়ই ঘিরে রাখে আপনার মন এবং মস্তিষ্ককে। নিয়ম করে প্রতিদিন সকাল-সন্ধ্যা ইস্তেগফার পাঠ করলে, এ সমস্যা থেকে মুক্তি মিলবে সহজেই। এছাড়া, নিখুঁত এবং সুগোল একটা ‘মুক্তা’ রত্ন রূপার আংটিতে বসিয়ে ব্যবহার করলে আপনার চিন্তা সুবিন্যস্ত হবে, ভাবনাগুলো পাবে বাস্তবতার পরশ।

(৩) আপনার স্বপ্নগুলো সব সময়ই বড় মাপের, তাই প্রায়ই এর বাস্তবায়ন থেকে যায় ধরা-ছোঁয়ার বাইরে। একটা  ‘পোখরাজ রত্ন’ সোনার বা রূপার আংটিতে বাধিয়ে ব্যবহার করলে, সাধ্যাতীত স্বপ্ন দেখা থেকে আপনার নিষ্কৃতি মিলবে। এছাড়া, নিয়ম করে প্রতিদিন দরুদ পাঠ আপনার স্বপ্নগুলোর বাস্তবতায়নের পথে অনেক সুগম করে দেবে।

(৪) অকারণ ভীতি আর অমূলক দুঃশ্চিন্তা আপনার সব বয়সেরই সঙ্গী। এই ভয়-ভীতি আপনাকে যেমন কুরে কুরে খায়, তেমনি নানাভাবে ক্ষতিগ্রস্তও করে। অনাবিল  মানসিক শান্তি আহরণ করতে সমর্থ হবেন, যদি নিখুঁত এবং নির্ভেজাল একটি ‘গোমেদ’ রত্ন রূপার আংটিতে বসিয়ে ডান হাতের মধ্যমা আঙ্গুলে ব্যবহার করতে পারেন।  

(৫) উন্নত জাতের একটি ‘পান্না রত্ন’ স্বর্ণের আংটিতে বসিয়ে ব্যবহার করলে, আপনার চরিত্রে এক ধরনের গাম্ভীর্য এবং সম্ভ্রান্ততা আসবে। এতে করে সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে এবং অন্যের সমালোচনার জুলম থেকেও রেহাই পাবেন খুবই অল্প সময়ের মধ্যে। এছাড়া, দোয়া ইউনুস পড়ুন রুটিন করে প্রতিদিন ২০০ বার। 

(৬) বিপরীত লিঙ্গের ব্যক্তিদের আকর্ষণের কেন্দ্র বিন্দুতে থাকতে হয় কাউকে কাউকে। এতে করে পারিবারিক বা সামাজিক জীবন হয়ে ওঠে যন্ত্রণাবিদ্ধ। রূপার বা সোনার আংটিতে বসিয়ে একটি খাঁটি ‘সাদা পোখরাজ  রত্ন’ ব্যবহার করুন। এই অবাঞ্ছিত সমস্যা দূর হয়ে যাবে ধীরে ধীরে। এছাড়া, প্রতিদিন ইস্তেগফার পাঠ করুন। 

(৭) বঞ্চনার অতীত ঘটনাবলী প্রায়ই মনকে বিষন্ন করে তোলে। আর এর ফলশ্রুতিতে বর্তমানও হয়ে যায়  নিষ্প্রভ, ম্রিয়মান। একটা ‘কনক পোখরাজ’ রত্ন সোনার আংটিতে বসিয়ে অথবা একটা মুনস্টোন রূপার আংটিতে বসিয়ে ব্যবহার করলে আপনার জীবন অনেকখানিই ঝলমলে হ’য়ে উঠবে। ঘুঁচতে শুরু করবে বঞ্চনার গ্লানি।

(৮) এক ধরনের দুঃখ-বিলাস দ্বারা আচ্ছন্ন থাকতে দেখা যায় আপনাকে কখনো কখনো। কখনো আবার সত্যিকার অর্থেই কষ্ট বয়ে বেড়াতে হয় মনে মনে। একটা ‘নীলা রত্ন’ সোনার আংটিতে বসিয়ে ডান হাতের মধ্যমা অথবা অনামিকা আঙ্গুলে ব্যবহার করলে খুবই উপকার পাবেন। পাশাপাশি প্রতিদিন দোয়া ইউনুস পড়লেও মনে শান্তি আসবে।

(৯) রাজনৈতিক-কূটনৈতিক জ্ঞান-সমৃদ্ধ আপনি জন্মগত ভাবেই। রূপার আংটিতে বসিয়ে একটা ‘ব্লাড-স্টোন’  ডান হাতের অনামিকা আঙ্গুলে ব্যবহার করুন। অচিরেই বুঝতে পারবেন, আপনার এই কূটনৈতিক জ্ঞান এবং রাজনৈতিক প্রজ্ঞা আরো বেশি শাণিত এবং সূক্ষ্ণ হয়ে উঠছে ক্রমাগতই। ব্লাড-স্টোন-এর দাম খুব বেশি নয়; তবে, পাওয়া যায় খুবই কম।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন