রংপুরে দেশীয় মদ্যপানে ৪ জনের মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, রংপুর

রংপুর সদরে দেশীয় চোলাই মদ পান করে চার জনের মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন আরো একজন। সদর উপজেলার সদ্যপুস্করিণী ইউনিয়নের পালিচড়াতে এ ঘটনা ঘটেছে। আজ সোমবার (৬ এপ্রিল) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার।

মদ্যপানে মৃতরা হলেন- সদ্যপুস্করিণী ইউনিয়নের পশ্চিম কেশবপুর গ্রামের মাংস ব্যবসায়ী সাহিদার রহমান (৪৮), বানিয়াপাড়া এলাকার চা দোকানি আবু রায়হান (৪২), পালিচড়া বাজার এলাকার নৈশপ্রহরী আফছার আলী (৬৫) ও রংপুর নগরীর দর্শনা সূত্রাপুরের কাঁচামাল ব্যবসায়ী মমদেল হোসেন।

পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার জানান, তার কাছে চারজনের মৃত্যুর তথ্য রয়েছে। আর একজনের অবস্থা আশঙ্কাজনক। তবে তারা কী ধরনের নেশাদ্রব্য পান করেছেন বা আদৌ নেশার কারণে মারা গেছেন কিনা, তা খতিয়ে দেখা দেখা হচ্ছে। একই সঙ্গে এই ঘটনায় সদর কোতয়ালী ও বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তাদের স্থানীয় মদ ব্যবসায়ীদের ব্যাপারে খোঁজখবর নেয়ার জন্য বলা হয়েছে।

এদিকে স্থানীয়দের বরাত দিয়ে রংপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন জানান, ওই চারজন রোববার (৫ এপ্রিল) রাতে চোলাই মদ পান করেন। এরপর রাতেই তিনজনের মৃত্যু হয়। আজ সকালে গুরুতর অসুস্থ আবু রায়হানকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তারও মৃত্যু হয়। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আরও একজন হাসপাতালে ভর্তি রয়েছেন বলে তিনি জানান।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন