বরগুনায় সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৩

বণিক বার্তা অনলাইন

বরগুনার আমতলীতে ব্যাটারিচালিত অটোরিকশায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা ওই অটোরিকশার যাত্রী ছিলেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো কয়েকজন।

আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে  ঢাকা-কুয়াকাটা মহাসড়কের আমতলী পৌর শহরের চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আমতলী থানার পরিদর্শক (তদন্ত) মনোরঞ্জন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মাছুয়াখালী গ্রামের প্রবাসী আবুল হোসেনের স্ত্রী নুপুর বেগম (৩২), তার ছেলে হাসিব (১২) এবং লামিয়া (১৪) নামে এক কিশোরী। লামিয়ার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, আজ সকালে পটুয়াখালী থেকে আমতলীগামী ‘মায়ের দোয়া পরিবহনের’ একটি যাত্রীবাহী বাস আমতলীর একে স্কুল চৌরাস্তা নামক এলাকায় একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়। 

স্থানীয়রা অটোরিকশার যাত্রীদের গুরুতর আহতবস্থায় উদ্ধার করে আমতলী উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। আর আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে আমতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার বলেন, ঘাতক বাসটিকে থানায় আনা হয়েছে। বাসের চালক ও হেলপারকে আটকের চেষ্টা চলছে।

মরদেহগুলো ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন