তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪

বণিক বার্তা ডেস্ক

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। গতকাল চট্টগ্রামের সীতাকুণ্ড, লক্ষ্মীপুর সদর ও ঝিনাইদহ সদরে এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

চট্টগ্রাম: সীতাকুণ্ডের ফৌজদারহাটে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্যসহ দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পুলিশের কনস্টেবল মো. আলমগীর হোসেন (২৪) ও শহিদুল ইসলাম (২৭)।

বারআউলিয়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এএসআই) মো. শফিউল্লাহ বলেন, মো. আলমগীর হোসেন ও শহিদুল ইসলাম আলাদা দুটি মোটরসাইকেলে করে গন্তব্যে যাচ্ছিলেন। পথিমধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে বন্দরের দিকে যাওয়ার সময় ঢাকামুখী একটি গাড়ি তাদের দুজনকে ধাক্কা দেয়। পরে আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

চমেক পুলিশ ফাঁড়ির এএসআই মো. আলাউদ্দিন তালুকদার জানান, ডিআইজির প্রটোকলের দায়িত্বে ছিলেন কনস্টেবল আলমগীর। কুমিল্লা থেকে চট্টগ্রামে ফেরার পথেই তিনি দুর্ঘটনায় পড়েন। একই স্থানে দুর্ঘটনায় শহিদুল ইসলাম নামে আরেক ব্যক্তি আহত হন। হাসপাতালে আনা হলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর: সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় একটি পণ্যবাহী পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে চালক মো. মামুন (৩৫) নিহত হন। এ সময় আহত হন আরো দুজন। গতকাল সকালে সদর উপজেলার মান্দারি ইউনিয়নের যাদৈয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. মামুন নোয়াখালীর বেগমগঞ্জের গোপালপুর গ্রামের নূর নবীর ছেলে। আহতরা হলেন পিকআপ ভ্যানের দুই আরোহী নিজাম ও রিয়াজ।

প্রত্যক্ষদর্শীরা জানান, লক্ষ্মীপুর শহরের উত্তর তেমুহনী থেকে ছেড়ে যাওয়া একটি পিকআপ ভ্যান মান্দারি ইউনিয়নের যাদৈয়া এলাকায় পৌঁছলে পেছন থেকে দ্রুতগতির একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এ দুর্ঘটনায় পিকআপ ভ্যানের চালক মামুন ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত দুজনকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক ইকবাল হেসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে পিকআপ ভ্যান থেকে একজনের মরদেহ ও গুরুতর আহত দুজনকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়।

ঝিনাইদহ: সদর উপজেলায় মাইক্রোবাসের ধাক্কায় উজ্জ্বল হোসেন মালিথা (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল বিকালে সদর উপজেলার গিলাবাড়ীয়া কিংশুক ইটভাটার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত উজ্জ্বল হোসেন হরিণাকুণ্ডু উপজেলার শাঁখারীদহ গ্রামের আশির উদ্দীন মহুরীর ছেলে। তিনি ঝিনাইদহ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন জানান, বিকালে উজ্জ্বল হোসেন মোটরসাইকেলে করে শাঁখারীদহ গ্রাম থেকে শহরে যাচ্ছিলেন। পথিমধ্যে গিলাবাড়ীয়া কিংশুক ইটভাটার সামনে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। এতে তিনি পড়ে গিয়ে গুরুতর আহত হন। সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মাইক্রোবাসটি জব্দ ও চালক মাহফুজুর রহমান বাবলুকে আটক করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন