সড়ক দুর্ঘটনায় ২ মেয়েসহ বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা নিহত

বণিক বার্তা অনলাইন

চট্টগ্রামের সীতাকুণ্ডে প্রাইভেটকারে লরির ধাক্কায় দুই মেয়েসহ বাংলাদেশ ব্যাংকের এক কর্মকর্তা নিহত হয়েছেন। নিহতরা হলেন, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মন্টু (৪০) এবং তার দুই মেয়ে তাসফিয়া (১৪) ও তাসরিন (১২)। এ সময় আহত হয়েছেন আরও দু্ইজন। তারা সবাই একই পরিবারের সদস্য।

আজ শনিবার (২৮ ডিসেম্বর) সকাল ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের ছলিমপুরস্থ ফৌজদারহাট-বন্দর সংযোগ সড়কে এই দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আলাউদ্দিন এতথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাইফুজ্জামান মন্টুর মৃত্যু হয়। তার স্ত্রী কনিকা আক্তার (৩৫) ও ১০ বছরের শিশুপুত্র মন্টি আহত হয়েছে। তারা বান্দরবান থেকে ঢাকায় ফিরছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে ফৌজদারহাট বন্দর সড়কের মোড়ে একটি লরি বন্দর সড়কে যাওয়ার জন্য মোড় নেওয়ার সময় দুইটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এ সময় একটি প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুই শিশুর মৃত্যু হয়। আহত হন তাদের বাবা-মাসহ অপর এক শিশু। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন