দিনটি যেমন

আজ ২৩ তারিখ। আজ জন্ম নেয়ার কারণে আপনার সঠিক জন্মসংখ্যা (২৩= +)= ৫। আর আজ আপনার জন্মদিন হবার কারণে জনসাধারণের সঙ্গে মিলে-মিশে কাজ করতে আপনি ভীষণ পারদর্শী হয়েছেন এবং তা আপনি উপভোগও করেন প্রচুর পরিমাণে। বহুমাত্রিক গুণে আপনি গুণান্বিত। নিজের আইডিয়াগুলো অন্যের কাছে চমত্কারভাবে উপস্থাপনের চরম উত্কর্ষ রয়েছে আপনার মধ্যে। কিছুদিন পরপর কোনো পরিবর্তনের উদ্দেশ্যে আপনার পা দুটি অধীর হয়ে ওঠে, তখন আপনাকে বেরুতে হয় ভ্রমণে। প্রগতিশীলতা এবং সৃজনশীলতা আপনার চরিত্রের অবিচ্ছেদ্য অঙ্গ। আজ জন্ম নেয়ার কারণে আপনার জন্য

শুভ বর্ণ : সবুজ, সাদা, ঘিয়ে, বেগনি এবং রূপালী।

শুভ বার : বুধ এবং সোম।

শুভ রত্ন: পান্না এবং ফিরোজা।

গুরুত্বপূর্ণ তারিখ : , , , ১১, ১৪, ১৭, ২০, ২৩, ২৬ এবং ৩১।

গুরুত্বপূর্ণ সংখ্যা : , , এবং ৮।

উপযোগী পেশা : শিক্ষকতা, পণ্য-সরবরাহ, ক্রয়-বিক্রয়, কূটনীতি, দালালি, বিচারকাজ, আইন-প্রণয়ন, রাজনীতি, কর-ব্যবস্থাপনা, হিসাব, সাহিত্য এবং শিল্পকলা, নির্দেশনা এবং পরিচালনা সংশ্লিষ্ট পেশায় আপনি সবচেয়ে ভালো দক্ষতা দেখাতে এবং সফলতা পেতে সমর্থ হবেন।

বিশেষ পরামর্শ : একটু সচেতনভাবে সচেষ্ট হলেই, আপনার বর্তমান পেশায় বহাল থেকেও অর্থ উপার্জনের আরো এক বা একাধিক কোনো পথ খুঁজে নিতে সমর্থ হবেন আপনি।

এবার অন্যান্য জন্মসংখ্যার ব্যক্তিদের সাথে আপনিও জেনে নিন আজকের দিনটি আপনার কেমন যেতে পারে।

(১)               তারাপদ রায়ের সেই কবিতাটিটাকা নাই চাকা নাই তাই টাকা নাই। চাকা ঘুরলেই টাকা আসবে, আর টাকা আসলেই চাকা ঘোরে। ভাগ্যের চাকা ঘুরে যেতে পারে আজ। পেয়ে যেতে পারেন কাঙ্ক্ষিত কাজের সন্ধান। প্রয়োজনের পর্যাপ্ত টাকাটা হাতে আসলেই, দিন বদলে যায়। সজীব-সতেজ হয়ে ওঠে সবকিছু।

(২)               সবকিছু সহজ এবং সক্রিয় হয়ে উঠতে পারে আজ বিশেষ

");

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন