স্নাতকে ভর্তি

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে সাক্ষাৎকার শুরু ৪ ডিসেম্বর

বণিক বার্তা প্রতিনিধি ময়মনসিংহ

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে ভর্তির জন্য লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের সাক্ষাৎকার আগামী ডিসেম্বর থেকে শুরু হবে। বিশ্ববিদ্যালয় সূত্রে তথ্য জানা গেছে।

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানায়, এরই মধ্যে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের , বি, সি ডি ইউনিটের মেধা তালিকা অপেক্ষমাণ তালিকাভুক্তদের সাক্ষাৎকারের সময়সূচি প্রকাশ করা হয়েছে। সূচি অনুযায়ী আগামী ডিসেম্বর , বি, সি ডি ইউনিটের মেধাতালিকা থেকে ভর্তির জন্য সাক্ষাৎকার নেয়া হবে। অপেক্ষমাণ তালিকাভুক্তদের ভর্তির সাক্ষাৎকার গ্রহণ করা হবে ১০ ১১ ডিসেম্বর।

যারাইউনিটে মেধাতালিকায় স্থান পেয়েছে তাদের ব্যবহারিক পরীক্ষা আগামী থেকে ১২ ডিসেম্বরের মধ্যে নেয়া হবে। এর মধ্যে , ডিসেম্বর সংগীত; ডিসেম্বর চারুকলা; , ডিসেম্বর থিয়েটার অ্যান্ড পারফরম্যান্স স্টাডিজ এবং ১০, ১১ ১২ ডিসেম্বর ফিল্ম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। নির্ধারিত দিনে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কলা ভবনে চারুকলা বাদে বাকি বিভাগের ব্যবহারিক পরীক্ষা নেয়া হবে। চারুকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হবে বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত। ব্যবহারিক পরীক্ষার ফলাফল প্রকাশের পর এই ইউনিটে ভর্তির তারিখ এবং সব ইউনিটের কোটায় ভর্তির তারিখ জানানো হবে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) . মো. হুমায়ুন কবীর জানান, ভর্তির জন্য প্রয়োজনীয় তথ্যাদি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (jkkniu.admission.online) থেকে জানা যাবে।

উল্লেখ্য, গত ১৭ থেকে ২১ নভেম্বর জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের স্নাতক (সম্মান) প্রথম বর্েষর লিখিত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন