‘ধর্ষণের শিকার’ কলেজছাত্রীকে নির্যাতনের অভিযোগ ধর্ষকের পরিবারের বিরুদ্ধে

বণিক বার্তা প্রতিনিধি, হিলি

দিনাজপুরের বিরামপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার ওই কলেজ ছাত্রী বিয়ের দাবিতে ধর্ষকের বাড়িতে অবস্থান নিলে ধর্ষকের পরিবারের সদস্যরা তাকে বেধড়ক মারধর করেছেন। গতকাল রবিবার বিরামপুর উপজেলার আদর্শপাড়ায় এই ঘটনাটি ঘটে। 

এঘটনায় ওই ছাত্রী অভিযোগ দায়ের করলে ধর্ষণে সহায়তারকারী মাসুম রানা নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, বিরামপুর উপজেলার শৈলান গ্রামের আবু বক্করের ছেলে আতাউর রহমান একই উপজেলার পিতৃহীন এক কলেজ ছাত্রীর সাথে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এর এক পর্যায়ে চারদিন আগে সাদ্দাম হোসেন ওই কলেজ ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে কৌশলে তার ভাগ্নের বাড়ি বিরামপুরের আদর্শ পাড়ায় নিয়ে গিয়ে সেখানে আটকে রেখে তাকে ধর্ষণ করে। 

পরে বিয়ের দাবি প্রত্যাখান করায় ধর্ষিতা ওই কলেজ ছাত্রী রবিবার সাদ্দামের বাড়িতে গিয়ে অবস্থান নিয়ে বিয়ের দাবি জানায়। এসময় সাদ্দামের ১ম স্ত্রী, তার পিতা-মাতা মিলে বেধরক মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। 

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, ধর্ষণের শিকার ওই কলেজ ছাত্রী থানায় অভিযোগ দায়ের করেছেন। আমরা ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য সোমবার সকালে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

ওই ঘটনায় ইতোমধ্যেই ধর্ষণে সহায়তাকারী এজাহার নামীয় আসামি মাসুম রানাকে গ্রেফতার করা হয়েছে। মূল অভিযুক্তসহ বাকী আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানিয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন