সিরাজগঞ্জে যুবককে পিটিয়ে হত্যা, আটক ৪

বণিক বার্তা প্রতিনিধি, সিরাজগঞ্জ

পূর্ব বিরোধের জের ধরে সিরাজগঞ্জের কাজিপুরে সবুজ (২৬) নামে এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

শনিবার দুপুরে উপজেলার যমুনা নদীর দুর্গম চরাঞ্চল তেকানী ইউনিয়নের কিনার বেড় গ্রাম থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। সবুজ একই ইউনিয়নের চর আদিত্যপুর গ্রামের নিলজান শেখের ছেলে।

আটকৃতরা হলেন, কিনার বেড় গ্রামের সরবেশ শেখের স্ত্রী মইফুল বেগম তার ছেলে আব্দুল মোতালেব বাবুর স্ত্রী তাসলিমা, সূর্য্য শেখের ছেলে সোহাগ রানা ও আবুল মুন্সীর ছেলে আবুল কালাম। 

কাজিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম জানান, চর আদিত্যপুর গ্রামের সবুজের সঙ্গে কিনার বেড় সরবেশ শেখের ছেলে বাবুল শেখের দীর্ঘদিনের বিরোধ ছিলো। এর জের ধরে শুক্রবার রাতে বাবুল ও তার লোকজন সবুজকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। শনিবার সকালে সরবেশ আলীর বাড়ির বাইরে সবুজের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধারে করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। 

নিহতের পরিবারের বরাত দিয়ে উপ-পরিদর্শক (এসআই) আরও বলেন, সবুজকে বাড়ি থেকে ডেকে নিয়ে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে পিটিয়ে হত্যা করা হতে পারে। তার শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। চারজনকে আটক করে থানায় এনে এবিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট এবং তদন্ত শেষে হত্যার প্রকৃত কারণ জানা যাবে বলেও জানান তিনি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন