সিলেটের কাপনা নদীতে নৌকাডুবিতে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

বণিক বার্তা প্রতিনিধি, সিলেট

ছবি : বণিক বার্তা

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় নৌকাডুবিতে শাহাদাত হোসেন নামের এক যুবক নিখোঁজ ছিলেন। বুধবার (১৯ জুন) মধ্যরাতে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। এর আগে বিকালে তিনি নিখোঁজ হন। নিহত মোহাম্মদ শাহাদাত হোসেন উপজেলার ফতেহপুর ইউনিয়নের ফতেহপুর প্রথম খণ্ড গ্রামের শিব্বির আহমদের ছেলে।

স্থানীয়রা জানান, মোহাম্মদ শাহাদাত হোসেন দুই বন্ধুসহ ছোট্ট একটি নৌকা নিয়ে কাপনা নদীতে ঘুরতে বের হন। দুই বন্ধু ঘুরতে ঘুরতে সন্ধ্যা ঘনিয়ে এলে তারা কাপনা নদী হয়ে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা হন। কাপনা নদীতে প্রবল স্রোতের কারণে লংপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় আসার পর তাদের নৌকা ডুবে যায়। তাদের চিৎকার শুনে স্থানীয়রা ফতেহপুর প্রথম খণ্ড গ্রামের ইলিয়াস মিয়ার ছেলে রাসেল আহমদকে উদ্ধার করলেও শাহাদাত নিখোঁজ ছিলেন।

মোহাম্মদ শাহাদাত হোসেনের বড় ভাই ও হাকুর বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শওকতুল ইসলাম জানান, অনেক খোঁজাখুঁজির পর মধ্যরাতে শাহাদাতের মরদেহ উদ্ধার করা হয়েছে।

গোয়াইনঘাট থানার ওসি রফিকুল ইসলাম ও নৌকাডুবিতে নিখোঁজ একজনের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, শাহাদাতের মরদেহ ভাসমান অবস্থায় পাওয়া গেছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন