অটোরিকশাচালক হত্যার প্রতিবাদে সড়ক অবরোধ

বণিক বার্তা প্রতিনিধি, গাইবান্ধা

ছবি : বণিক বার্তা ( ফাইল ছবি)

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ইজিবাইকচালক আইয়ুব হোসেন দুলা হত্যার প্রতিবাদ, জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

গতকাল সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কাটামোড় এলাকায় এ কর্মসূচি পালন করে তারা।

বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য দেন নিহত আইয়ুব হোসেন দুলার স্ত্রী আসমা বেগম, ছেলে আরিফ হোসেন, বড় ভাই সাইফুল ইসলাম, গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির আহ্বায়ক এম এ মোতিন মোল্লা, ইউপি সদস্য তুষার মিয়া, এলাকাবাসীর পক্ষে আব্দুল হালিম, ওয়েজ কুরানি, স্বপন মিয়া, আলমগীর হোসেন প্রমুখ।

এদিকে সড়ক অবরোধে আটকা পড়ে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক সড়ক অবরোধ তুলে নেয়ার আহ্বান জানান। এ সময় তিনি বলেন, ‘আগে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সাহেবগঞ্জ ইক্ষু খামার এলাকায় রাতে পুলিশের প্যাট্রল গাড়ি থাকত। এখন আর চোখে পড়ে না।’ তিনি দ্রুত পুলিশি নজরদারির মাধ্যমে জনগণের নিরাপত্তা জোরদার করার দাবি জানান।

পরে তিনি গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদের পক্ষ থেকে দুলার পরিবারকে ৫০ হাজার টাকা হস্তান্তর করেন।

খবর পেয়ে গাইবান্ধার সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাসেল মিয়া, থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ ঘটনাস্থলে পৌঁছে আসামিদের গ্রেফতার, কাটামোড় সিসি ক্যামেরার আওতায় এনে পুলিশ বক্স স্থাপনসহ তাদের বেশকিছু দাবি পূরণের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়া হয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন