পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ছয়জনের

বণিক বার্তা ডেস্ক

টাঙ্গাইলে দুর্ঘটনাকবলিত কাভার্ড ভ্যান ছবি : নিজস্ব আলোকচিত্রী

সড়ক দুর্ঘটনায় পাঁচ জেলায় ছয়জনের প্রাণহানি হয়েছে। এসব দুর্ঘটনায় আহত হয়েছে বেশ কয়েকজন। গতকাল দিনের বিভিন্ন সময় ও আগের দিন রাতে ফেনী, টাঙ্গাইল, রাঙ্গামাটি, নারায়ণগঞ্জ ও গাজীপুরে এসব দুর্ঘটনা ঘটে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে—

ফেনী: পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। গতকাল জেলার কালীপাল ও ছাগলনাইয়ার শুভপুরে এসব দুর্ঘটনা ঘটে। মহিপাল হাইওয়ে থানার ওসি মোস্তফা কামাল জানান, দুপুরে স্বামী বেলাল হোসেনের সঙ্গে মোটরসাইকেলে চট্টগ্রামের দিকে যাচ্ছিলেন শারমিন। এ সময় কালীপাল মধুপুর সড়কে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে শারমিন আক্তার ও তার স্বামী বেলাল হোসেন ছিটকে পড়েন। তাদের ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে শারমিনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। নিহত শারমিন কুমিল্লার নাঙ্গলকোট এলাকার গোর্টশাল গ্রামের বাসিন্দা।

অন্যদিকে বেলা সাড়ে ১১টার দিকে ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের বল্লাবপুরে সিএনজিচালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত রিকশার সংঘর্ষ হয়। এতে আহত হন ব্যাটারিচালিত রিকশাচালক নূর ইসলাম (৫৫)। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নূর ইসলাম ছাগলনাইয়া উপজেলার মাস্টারবাড়ীর বাসিন্দা।

টাঙ্গাইল: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু পূর্ব মহাসড়কে চলন্ত অবস্থায় একটি কাভার্ড ভ্যানের চাকা ফেটে যায়। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে বিপরীত থেকে আসা কনটেইনারবাহী লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি গাড়িতেই আগুন ধরে কাভার্ড ভ্যানের চালক মারা যান। এ ঘটনায় আরো দুজন আহত হয়েছেন। নিহত চালক আব্দুর রহমান (৩০) রংপুরের বদরগঞ্জ উপজেলার মনছের আলীর ছেলে। গত বৃহস্পতিবার রাত ৩টার দিকে কালিহাতী উপজেলার কামাক্ষামোড়ে এ দুর্ঘটনা ঘটে।

রাঙ্গামাটি: জেলার বাঘাইছড়িতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাহিন্দ্র খাদে পড়ে চালক নিহত হয়েছেন। গতকাল উপজেলার সাজেক ইউনিয়নের কংলাক পাহাড়ে ওঠার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. চাঁন মিয়া (৩৫) খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার রশিকনগরে তৈয়ব আলীর ছেলে।

নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে গাড়ির ধাক্কায় সৈয়দ খালিদ হাসান জোসেফ (২৫) নামে এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। গতকাল দুপুর দেড়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সানারপাড় স্ট্যান্ডে ঢাকামুখী লেনে এ দুর্ঘটনা ঘটে। নিহত জোসেফ সিদ্ধিরগঞ্জের দক্ষিণ সাহেবপাড়ার সৈয়দ হারুন অর রশিদের ছেলে।

কাঁচপুর হাইওয়ে থানার শিমরাইল ক্যাম্পের টিআই একেএম শরফুদ্দিন জানান, মোটরসাইকেল চালককে ধাক্কা দিয়েই গাড়ির চালক পালিয়ে যান। এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি। মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। বিষয়টি নিহতের স্বজনকে জানানো হয়েছে।

গাজীপুর: মহানগরে কাভার্ড ভ্যানের ধাক্কায় নাজমুল হোসেন (৪০) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে সাইনবোর্ডে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ সময় বিক্ষুব্ধ এলাকাবাসী কাভার্ড ভ্যানটিতে আগুন ধরিয়ে দেন। পরে তারা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেন।

নিহত নাজমুল হোসেন গাজীপুরের কালিয়াকৈর উপজেলার শ্বাকাশ্বর গ্রামের আবদুল খালেকের ছেলে। তিনি আশুলিয়া থানার ইছরকান্দিতে বসবাস করতেন। এ ঘটনায় কাভার্ড ভ্যানচালক মো. আমির হোসেনকে (৪৫) আটক করেছে পুলিশ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন