টাঙ্গাইলে কাভার্ড ভ্যান-লরি মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

বণিক বার্তা প্রতিনিধি, টাঙ্গাইল

ছবি : বণিক বার্তা

টাঙ্গাইলে মহাসড়কে চলন্ত কাভার্ড ভ্যানের চাঁকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত থেকে আসা কনটেইনারবাহী লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে মুহূর্তেই গাড়ি দুটিতে আগুন ধরে যায়। এ ঘটনায় কাভার্ড ভ্যানের চালক মারা যান এবং আরো দুজন আহত হন।বৃহস্পতিবার (২৮ মার্চ) দিবাগত রাত ৩টায় ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতুর পূর্ব মহাসড়কের কালিহাতী উপজেলার কামাক্ষামোড় এলাকায় ঘটনাটি ঘটে।

নিহত চালক আব্দুর রহমান (৩০) রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার মনছের আলীর ছেলে।

বঙ্গবন্ধু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোশারফ হোসেন জানান, ঢাকাগামী কাভার্ড ভ্যানটির সামনের চাকা ফেটে গেলে গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে উত্তরবঙ্গগামী জামাল অ্যান্ড ব্রার্দাস নামের একটি লরির সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে মুহূর্তেই দুটি গাড়িতে আগুন ধরে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এছাড়া আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার কারণে মহাসড়কে দুইপাশের সড়কে পরিবহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে ক্ষতিগ্রস্ত গাড়ি দুটি সড়ক থেকে সরিয়ে নেয়ার পর মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। 

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর আশরাফ বলেন, কনটেইনারবাহী লরি ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে গাড়ি দুটিতে আগুন লেগে যায়। এতে একজনকে হাসপাতালে নেয়ার পর সে মারা যায়। নিহত আব্দুর রহমান কাভার্ড ভ্যানের গাড়ির চালক। এ ঘটনায় আরো দুজন আহত হয়েছেন। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন