যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪

বণিক বার্তা অনলাইন

সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ইলিনয় অঙ্গরাজ্যের রকফোর্ড শহরে এক ব্যক্তির ছুরিকাঘাতে চার জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে সাত জন। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। স্থানীয় সময় বুধবার (২৭ মার্চ) বিকেলে একটি বাড়িতে ছুরিকাঘাতের এ ঘটনা ঘটে।  খবর বিবিসি।

নিহতদের মধ্যে দুই জন পুরুষ। তাদের বয়স যথাক্রমে ২২ ও ৪৯ বছর। এছাড়া ১৫ বছর বয়সী এক কিশোরী ও ৬৩ বছর বয়সী এক বৃদ্ধাও রয়েছেন। নিহতদের তিন জনই ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে নেওয়ার পর অপর একজনের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে ২২ বছর বয়সী এক সন্দেহভাজনকে আটক করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এক প্রেস ব্রিফিংয়ে রকফোর্ড পুলিশ প্রধান কারলা রেড বলেন, স্থানীয় সময় দুপুর প্রায় সোয়া একটার দিকে জরুরি ফোন আসে। ঘটনা খুবই ভয়ংকর। হতাহতদের প্রত্যেকের শরীরেই ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। যে এলাকার বাসিন্দাদের ওপর হামলা হয়েছে, সেখানকার সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করা হচ্ছে। ওই এলাকা নজরদারিতে রাখা হয়েছে।

রকফোর্ডে প্রায় দেড় লাখ মানুষের বসবাস। শিকাগো থেকে ১৪৫ কিলোমিটার উত্তর-পশ্চিমে এর অবস্থান। রকফোর্ডের ওয়ালমার্টে এক কিশোর কর্মচারীকে স্টোরের ভিতরে ছুরিকাঘাতে হত্যার কয়েকদিন পর, আরেকটি সহিংসতার ঘটনা ঘটল। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন