অসুস্থতার খবর নিয়ে যা বললেন অমিতাভ

ফিচার ডেস্ক

ছবি: অমিতাভের ‘‌এক্স’

অমিতাভ বচ্চন অসুস্থ এমন একটি খবর এসেছিল। শুক্রবার সন্ধ্যায় ভারতের একাধিক সংবাদমাধ্যম তার অসুস্থতার খবর প্রকাশ করে। জানানো হয় অমিতাভ বচ্চনের এনজিওপ্লাস্টি করা হয়েছে। কিন্তু এ খবর মিথ্যা বলে জানালেন অমিতাভ স্বয়ং। 

অমিতাভ বেশকিছু ছবি পোস্ট করেছেন তার সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে। সেখানে স্পষ্ট, শুক্রবার সন্ধ্যায় খেলা দেখতে গিয়েছিলেন অমিতাভ। ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগে উপস্থিত ছিলেন তিনি। সেখানে অমিতাভকে সঙ্গ দিয়েছেন তার পুত্র অভিষেক বচ্চন। তাদের দেখা হয়েছিল ক্রিকেটের মহারথী শচীন টেন্ডুলকারের সঙ্গে। এসব ছবিই অমিতাভ পোস্ট করেছেন।

টুইটে অমিতাভ লিখেছেন, ‘ক্রিকেট নিয়ে মহান শচীনের জ্ঞান দেখে আমি অভিভূত। আইএসপিএলের গতকালের খেলায় খুব মূল্যবান সময় কাটালাম।’

অর্থাৎ সন্ধ্যায় যখন অমিতাভের অসুস্থতার খবর ছড়াচ্ছে, তিনি তখন দাদোজী কোণ্ডদেও স্টেডিয়ামে মাঝি মুম্বাই ও টাইগার্স অব কলকাতার খেলা দেখছিলেন। একটি ভিডিওও প্রকাশ হয়েছে। সেখানে দেখা যায়, স্টেডিয়ামেই একজন অমিতাভকে প্রশ্ন করছেন তার স্বাস্থ্য সম্পর্কে আর অমিতাভ হাত নেড়ে বুঝিয়ে দিচ্ছেন তিনি ভালো আছেন।

শুক্রবার সন্ধ্যা থেকে জানা গিয়েছিল, অমিতাভ হাসপাতালে ভর্তি হয়েছেন। তাকে একটি এনজিওপ্লাস্টির মধ্য দিয়ে যেতে হবে। এ নিয়ে কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপমও একটি টুইট করেন। তিনি লেখেন, ‘অমিতাভ বচ্চনের সুস্থতা কামনা করছি।’

মূলত জ্যেষ্ঠ শিল্পীদের নিয়ে এ ধরনের খবর মাঝে মাঝেই দেখা যাচ্ছে। এর আগে খবর এসেছিল মিঠুন চক্রবর্তীও হাসপাতালে ভর্তি। কিন্তু পরে জানা যায়, তিনি একটি নিয়মিত চেকআপের জন্য হাসপাতালে গিয়েছিলেন।

অমিতাভ বচ্চনের বয়স এখন ৮১ বছর। তিনি নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। এর মধ্যে মুক্তি পেয়েছে টাইগার স্রফ ও অমিতাভ বচ্চন অভিনীত ‘‌গনপত’। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে নাগ অশ্বিন পরিচালিত বিগ বাজেট সিনেমা ‘‌কল্কি ২৮৯৮ এডি’। সিনেমাটিতে অমিতাভের সহ-অভিনেতা প্রভাস, কমল হাসান ও দীপিকা পাড়ুকোন।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন