ছয় মাস অন্ধকারে থাকবেন শারমিন আঁখি

নিজস্ব প্রতিবেদক

ছবি: শারমিন আঁখি

শুটিং সেটে অগ্নিদগ্ধ ছোট পর্দার অভিনেত্রী শারমিন আঁখির শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। দীর্ঘ দুই মাস হাসপাতালের বিছানায় যুদ্ধ শেষে এবার বাড়ি ফিরলেন।

ঘরে ফেরার আগে গতকাল মঙ্গলবার (২৮ মার্চ) এক সংবাদ সম্মেলনে নিজের অভিজ্ঞতার কথা বলেন শারমিন আঁখি। জানালেন সামনের দিনের চিকিৎসার বিস্তারিতও।

তিনি বলেন, সামনের ৬ মাস আমার জন্য অনেক কঠিন। কারণ, আগামী ৬ মাস আমি শরীরে রোদ লাগাতে পারব না। বাতির আলো থেকেও নিজেকে দূরে রাখতে হবে। নিজেকে পুরোপুরি অন্ধকার ঘরে বন্দি রাখতে হবে।

আঁখি বলেন, অনেক নিয়মের মধ্যে চলতে হবে। খারাপ লাগে না যে তা নয়, তবুও মানতে হবে। দুঃখের পরে যেমন সুখ আছে, তেমন খারাপের পরে ভালো আছে। সেই সুদিনের অপেক্ষায় আমি।

গত ২৮ জানুয়ারি একটি শুটিং বাড়ির মেকআপ রুমে বিস্ফোরণে গুরুতর আহত হন অভিনেত্রী শারমিন আঁখি। সেদিনই তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেই বিস্ফোরণে আঁখির হাত-পা, চুলসহ শরীরের ৩৫ ভাগ পুড়ে যায়। এর মধ্যে শারীরিক অবস্থার অবনতি ঘটায় তাকে প্লাজমা দিতে হয়েছিল।

চট্টগ্রামে বেড়ে ওঠা আঁখির মঞ্চে অভিষেক হয় অরিন্দম নাট্য সম্প্রদায়ের নাটকে। পরবর্তীতে টিভি নাটকে কাজ করে আলোচনায় আসেন তিনি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন