পাঠানের সঙ্গী এবার টাইগার

ফিচার ডেস্ক

ব্রহ্মাস্ত্র সিনেমায় শাহরুখ খানের ক্যামিও দেখে দর্শকদের প্রতিক্রিয়া ছিল দুর্দান্ত। আগ্রহ বেড়ে গিয়েছে শিগগির তাকে পূর্ণাঙ্গ অ্যাকশন হিরো হিসেবে দেখার। স্বাভাবিকভাবেই সবার নজর এখন সিদ্ধার্থ আনন্দ নির্মিত পাঠান সিনেমায়। সে আগ্রহকে যেন তুঙ্গে তুলে দিয়েছে পাঠানে সালমানের ক্যামিও থাকার খবর। টাইগার ফ্র্যাঞ্চাইজি থেকে নিজের চরিত্র টাইগারের অবিনাশ সিং রাঠোরকে নিয়ে হাজির হবেন সালমান।

সেই সূত্র ধরেই এবার সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন উঠেছে একটি ছবি নিয়ে। ছবিতে দুজন ব্যক্তির হাত মেলানো অবস্থায় দেখা যাচ্ছে। তবে ভক্তরা ছবিটিকে পাঠানের ক্যামিও থেকেই নেয়া বলে বিশ্বাস করেন। মনে করেন, দৃশ্যে সালমান খান আর শাহরুখ খানই ধরে আছে পরস্পরের হাত। কেউ কেউ অবশ্য এগিয়ে গিয়েছেন আরো কয়েক ধাপ। তারা দেখতে পেয়েছেন ডান পাশের ব্যক্তির সাদা-কালো স্কার্ফ। টাইগার চরিত্রে সালমানের সুপরিচিত স্কার্ফের রঙ।

ছবিটি দেখিয়ে সালমান খানের এক ভক্ত টুইটারে লিখেছেন, টাইগারের স্কার্ফটাই পাঠান সিনেমায় আধিপত্য করার জন্য যথেষ্ট। আরেক ভক্ত লিখেছেন, টাইগার আর পাঠানের এই সম্মিলন জ্বলে উঠবে।

শাহরুখ খান নিজেই পাঠান সিনেমায় সালমান খানের উপস্থিতির নিশ্চয়তা দিয়েছিলেন। সেখানে টাইগার থাকবে ভারতীয় গোয়েন্দা সংস্থার এজেন্ট হিসেবে। ভক্তদের সঙ্গে কথা বলার একপর্যায়ে তিনি বলেছিলেন, সালমান খানের সঙ্গে আছে ভালোবাসা, সুখ, বন্ধুত্ব ভ্রাতৃত্বের অভিজ্ঞতা। তার সঙ্গে কাজ করার সময়টা দুর্দান্ত। করন অর্জুন বাদে আমরা আসলে একসঙ্গে পুরো সিনেমা করিনি। যদিও সেটাকে একসঙ্গে করা পূর্ণাঙ্গ সিনেমা বলা যায় না। দীর্ঘদিন ধরেই আমরা একসঙ্গে কাজ করি না। তবে বছরে চার-পাঁচদিন কাজ করতে পারি কোনো সিনেমার অজুহাতে।

টাইগার থ্রিতেও পাঠানের ক্যামিও দেখা যাবে বলে দর্শকদের জানিয়ে দেন সুপারস্টার। তিনি বলেন, এখন পাঠানে আছি। বুঝতে পারছি বিষয়টি গোপন রাখা উচিত নয়। কিন্তু ইনশা আল্লাহ, টাইগারে থাকার চেষ্টা করব আমি। সালমানের সঙ্গে কাজ করা সবসময়ই চমত্কার।

২০২৩ সালের জানুয়ারিতে হিন্দি, তামিল তেলেগু ভাষায় একসঙ্গে মুক্তি পাবে পাঠান।

 

সূত্র: হিন্দুস্তান টাইমস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন