নোরার হাতে ডলচে অ্যান্ড গাব্বানার সাড়ে ৬ লাখ টাকার ব্যাগ

ফিচার ডেস্ক

ফ্যাশন সেন্সের জন্য সবসময় প্রশংসিত নোরা ফাতেহি। সাম্প্রতিক সামাজিক মাধ্যমে বেশকিছু ছবি প্রকাশ করেছেন নোরা। এবারে জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড ডলচে অ্যান্ড গাব্বানার সাদা ক্রপ টি-শার্ট আর নিল ডেনিমে নজর কেড়েছেন বলিউড তারকা। তবে সব ছাড়িয়ে আলোচনা চলছে তার বক্স হ্যান্ড ব্যাগ নিয়ে। ইউনিক ডিজাইনের বক্স হ্যান্ড ব্যাগটিও ডলচে অ্যান্ড গাব্বানা থেকে নেয়া, যার মূল্য হাজার ৯৫ ডলার। বাংলাদেশী মুদ্রায় যা লাখ ৭০ হাজার ২২৫ টাকা।

নোরার ডলচে অ্যান্ড গাব্বানার সাদা টি-শার্টের দাম ৫৪৫ ডলার, যা বাংলাদেশী টাকায় ৫১ হাজার ৪৪৮ টাকা। টি-শার্টের ডলচে অ্যান্ড গাব্বানার আইকনিক লোগো যুক্ত ছিল। ডেনিম পরেছিলেন নোরা, যার সঙ্গে ছিল ডলচে অ্যান্ড গাব্বানার লেদার বেল্ট। ভারি সাজের পরিবর্তে হালকা মেকআপ করেছিলেন তারকা। স্বর্ণের কানের দুল পরেছিলেন তিনি। পায়ে ছিল সোনালি রঙের সু।

বিশ্বের প্রায় সব তারকার কাছে ডলচে অ্যান্ড গাব্বানা খুব জনপ্রিয় ব্র্যান্ড। প্রতি বছর ডলচে অ্যান্ড গাব্বানা বিভিন্ন ডিজাইনের ব্যাগ তৈরি করে, যার বেশির ভাগই তারকাদের হাতে শোভা পায়। তাদের তৈরি যে বক্স হ্যান্ড ব্যাগটি নোরার হাতে ছিল, সেটির সঙ্গে লং চেইন যুক্ত করা। বিভিন্ন রঙের দামি আনকাট স্টোন দিয়ে নোরার ব্যাগের সামনে ডিজাইন করা ছিল। এছাড়া ছিল সোনালি মেটাল দিয়ে পুরো ব্যাগটি সাজানো। সামনে ছোট্ট সোনালি তালা ব্যাগটিকে আরো আকর্ষণীয় করে তুলেছে। ডলচে অ্যান্ড গাব্বানার ওয়েবসাইটে গেলেই নোরার ব্যাগটি সম্পর্কে আরো জানা যাবে।

নাচের জন্য নোরার জুড়ি নেই বলিউডে। নীতু কাপুর মারজির সঙ্গে রিয়েলিটি শো ড্যান্স দিওয়ানে জুনিয়রের বিচারক হিসেবে দেখা গিয়েছিল তাকে। শিগগিরইঝলক দিখলা জা শোতে মাধুরী দীক্ষিত আর করণ জোহরের সঙ্গে বিচারকের ভূমিকায় দেখা যাবে নোরা ফাতেহিকে।

 

সূত্র: বলিউড হাঙ্গামা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন